নামী ব্র্যান্ডের প্যাকেটে নকল চা! নদীয়ায় এনফোর্সমেন্ট ব্রাঞ্চের হাতে গ্রেফতার ১ ব্যবসায়ী

নামী ব্র্যান্ডের প্যাকেটে নকল চা! নদীয়ায় এনফোর্সমেন্ট ব্রাঞ্চের হাতে গ্রেফতার ১ ব্যবসায়ী
নামী ব্র্যান্ডের প্যাকেটে নকল চা! নদীয়ায় এনফোর্সমেন্ট ব্রাঞ্চের হাতে গ্রেফতার ১ ব্যবসায়ী / নিজস্ব ছবি

নিজস্ব প্রতিবেদনঃ নদিয়াঃ মলয় দেঃ সোমবার নদীয়ার মাজদিয়া স্টেশন সংলগ্ন এলাকার এক বাড়িতে হানা দিয়ে জেলা এনফোর্সমেন্ট ব্রাঞ্চের লোকজন প্রদীপ ঘোষ নামে এক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। প্রদীপ ঘোষের বিরুদ্ধে অভিযোগ, বাজার থেকে গুঁড়ো চা কিনে নামি কোম্পানির ব্র্যান্ডের পাউচে ভরে সে বাজারে বিক্রি করত।

এই খবর পাওয়া মাত্র কৃষ্ণনগর থেকে জেলা এনফোর্সমেন্ট ব্রাঞ্চের অতিরিক্ত পুলিশ সুপারের নেতৃত্বে একটি টিম সোমবার প্রদীপ ঘোষের বাড়িতে হানা দেয়। ওই বাড়ি থেকে পুলিশ প্যাকেট ভর্তি গুঁড়ো চা, নামি কোম্পানির ব্র্যান্ডের পাউচ এবং বেশ কিছু মেশিনপত্র উদ্ধার করেছে। জেলা এনফোর্সমেন্ট ব্রাঞ্চের একজন কর্তা জানিয়েছেন, গোপন সূত্রে খবর পেয়ে তাঁরা প্রদীপ ঘোষ নামে ওই ব্যবসায়ীর বাড়িতে হানা দিয়েছিলেন।

এছাড়া তাঁরা জানান, বাজার থেকে গুঁড়ো চা কিনে নামি কোম্পানির ব্র্যান্ডের পাউচে ভরে গত তিন মাস ধরে প্রদীপ ঘোষ সেই চা বাজারে বিক্রি করছিলেন। প্রদীপ ঘোষকে গ্রেফতার করা হয়েছে। তার কারখানা থেকে প্রায় ১০০ কেজি গুঁড়ো চা, নামি কোম্পানির ব্র্যান্ডের পাউচ, কিছু মেশিনপত্র বাজেয়াপ্ত করা হয়েছে। অন্যদিকে কার সঙ্গে তার ব্যবসায়িক লেনদেন ছিল, সেবিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করে জানার চেষ্টা করছে পুলিশ।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.