আবারও বন্দুকবাজের হামলায় রক্তাক্ত আমেরিকা! কলোরাডোতে এক পুলিশকর্মী-সহ মৃত ১০

আবারও বন্দুকবাজের হামলায় রক্তাক্ত আমেরিকা! কলোরাডোতে এক পুলিশকর্মী-সহ মৃত ১০
আবারও বন্দুকবাজের হামলায় রক্তাক্ত আমেরিকা! কলোরাডোতে এক পুলিশকর্মী-সহ মৃত ১০ / প্রতীকী ছবি

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ ফের একবার বন্দুকবাজের হামলায় রক্তাক্ত হল আমেরিকা। আমেরিকার কলোরাডোতে ‘কিং সুপার্স’ নামক দোকানে হামলা চালায় এক বন্দুকবাজ। এই হামলায় শেষ খবর পাওয়া পর্যন্ত ১ পুলিশকর্মী-সহ ১০ জনের মৃত্যু হয়েছে।

এখনও আটলান্টা হামলার স্মৃতি তাজা। আর সেই হামলার রেশ কাটতে না কাটতেই, আবারও একবার রক্তাক্ত হল আমেরিকার মাটি বন্দুকবাজের হামলায়। জানা গিয়েছে, সোমবার বিকেলে উত্তর কলোরাডো শহরের বোল্ডার এলাকায় ‘কিং স্কুপার্স’ নামক একটি দোকানে আচমকাই হামলা করে এক বন্দুকবাজ। এই এলোপাথাড়ি গুলি চালানোর ঘটনায় দশ জনের মৃত্যু হয়েছে। মৃতদের তালিকায় একজন পুলিশকর্মীও রয়েছেন।

এদিকে পুলিশ সূত্রের খবর, পুলিশের পাল্টা গুলিতে জখম হয়েছে ওই হামলাকারী। তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এই হামলার ঘটনায় শোকপ্রকাশ করেছেন কলোরাডোর গভর্নর জ্যারেড পলিস। তিনি বলেন, ‘এই ঘটনা অত্যন্ত মর্মান্তিক, এই ঘটনা আমার হৃদয় ভেঙে দিয়েছে।’ অন্যদিকে এই শহরের মেয়র জানিয়েছেন, ‘এই ঘটনা ভাষায় ব্যক্ত করা যাবে না। তবে, ক্ষত শুকিয়ে যাবে। আমরা আবার ঘুরে দাঁড়াব’।

উল্লেখ্য, কলোরাডো বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসও এই স্টোর থেকে মাত্র কয়েক মাইল দূরে। তাই অন্যান্য দিনের মতো সোমবার বিকেলেও সাধারণ মানুষ এবং কলেজ পড়ুয়াদের ভিড় ছিল সেখানে। বন্দুকবাজের হামলায় চাঞ্চল্য ছড়িয়েছে স্থানীয় এলাকায়। এই ঘটনার এক প্রত্যক্ষদর্শীর বয়ান অনুযায়ী, এক ব্যক্তি হঠাৎ করেই ওই দোকানের মধ্যে ঢুকে গুলি চালাতে শুরু করে দেয়। তবে, হামলার উদ্দেশ্য এখনও স্পষ্ট নয়।

প্রসঙ্গত উদ্দেশ্য, এই গত সপ্তাহেই জর্জিয়ার আটলান্টায় তিনটি ম্যাসাজ পার্লার তথা স্পায়ে আটজনকে গুলি করে খুন করে এক ২১ বছরের শ্বেতাঙ্গ যুবক। মৃতদের মধ্যে ৬ জন ছিলেন এশীয়। সেই ঘটনার পর এদিন ফের বন্দুকবাজের হামলায় রক্তাক্ত হল আমেরিকা।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.