এই পদ্ধতিতে গ্যাস বুক করলে পেতে পারেন ১০০ টাকা অবধি ছাড়! রইল পদ্ধতি

এই পদ্ধতিতে গ্যাস বুক করলে পেতে পারেন ১০০ টাকা অবধি ছাড়! রইল পদ্ধতি / ছবি সৌজন্যেঃ ফাইল ছবি
এই পদ্ধতিতে গ্যাস বুক করলে পেতে পারেন ১০০ টাকা অবধি ছাড়! রইল পদ্ধতি / ছবি সৌজন্যেঃ ফাইল ছবি

দেশের বাজারে পেট্রোল ও ডিজেলের পাশাপাশিই এক ধাক্কায় বেড়েছে রান্নার গ্যাসের দামও৷ প্রতি সিলিন্ডারে প্রায় ১২৫ টাকা বেড়েছে সেই দাম। ফলে মাথায় হাত পড়েছে সাধারণ মধ্যবিত্ত মানুষের। সেই সমস্যার সমাধানেই এবার এগিয়ে এল জনপ্রিয় ডিজিটাল পেমেন্ট সংস্থা, পেটিএম। যার ফলে গ্যাসের দামে ১০০ টাকা অবধি ছাড় পেতে পাবেন দিল্লির বাসিন্দারা।

সম্প্রতি পেটিএম চালু করেছে এক নতুন স্কিম। যাতে প্রথমবার পেটিএমের মাধ্যমে গ্যাস সিলিন্ডার বুকিং করলেই পেয়ে যাবেন ১০০ টাকা অবধি ক্যাশব্যাক। তবে এই ক্যাশব্যাকের ক্ষেত্রে বেশ কিছু শর্ত রাখা হয়েছে। এই অফারের সুবিধা কেবলমাত্র প্রথমবারের জন্যই। অর্থাৎ পেটিএমের মাধ্যমে যাঁরা প্রথমবার সিলিন্ডার বুকিংয়ের পেমেন্ট করবেন, একমাত্র তাঁরাই পাবেন এই অফার। এই অ্যাপের মাধ্যমে আগে কখনও বুকিং করে থাকলে এই সুযোগ পাওয়া যাবে না।

কী ভাবে পাবেন এই অফার?

প্রথমে পেটিএমের মাধ্যমে গ্যাস বুকিং করে পেমেন্ট করতে হবে। তারপরই পেয়ে যাবেন একটি স্ক্র্যাচ কার্ড ৷ কার্ডটি স্ক্র্যাচ করলেই ১০০ টাকা বা তার কম ক্যাশব্যাক পেয়ে যাবেন আপনি। স্ক্র্যাচ কার্ডটি ৭ দিনের মধ্যে স্ক্র্যাচ করতে হবে। না হলে এর ভ্যালিডিটি শেষ হয়ে যাবে। স্ক্র্যাচ করার পর যে টাকা ক্যাশব্যাক পাবেন, ২৪ ঘণ্টার মধ্যে তা আপনার পেটিএম ওয়ালেটে যোগ করে দেওয়া হবে ৷ এই অফারটি ৩১ মার্চ ২০২১ পর্যন্ত বৈধ। এই সময়কালের মধ্যে কেবলমাত্র একটি সিলিন্ডার বুকিংয়ের ক্ষেত্রেই এই সুযোগ পাওয়া যাবে ৷

প্রসঙ্গত, ইতিমধ্যেই ইন্ডিয়ান অয়েলের তরফেও একটি ট্যুইটে বলা হয়েছে, অ্যামাজনের মাধ্যমে সিলিন্ডার বুকিং করলে মিলতে পারে ৫০ টাকার ক্যাশব্যাক ৷ পেটিএমের মতো এক্ষেত্রেও অ্যামাজন পে-এর মাধ্যমে সিলিন্ডার বুকিং করতে হবে৷ ক্যাশব্যাক মিললে তা আপনার অ্যামাজন ওয়ালেটে যোগ হয়ে যাবে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.