বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

মর্মান্তিক দুর্ঘটনা! বাস ও ট্যাঙ্কারের মুখোমুখি সংঘর্ষে অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু কমপক্ষে ১২ জনের

০৩:২৩ পিএম, নভেম্বর ১০, ২০২১

মর্মান্তিক দুর্ঘটনা! বাস ও ট্যাঙ্কারের মুখোমুখি সংঘর্ষে অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু কমপক্ষে ১২ জনের

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ ফের বড় দুর্ঘটনা! বাস ও ট্যাঙ্কারের মুখোমুখি সংঘর্ষে অগ্নিদগ্ধ হয়ে কমপক্ষে ১২ জনের মৃত্যু হল। বুধবার এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে রাজস্থানের বারমেঢ় জেলার পাচপদ্রে।

জানা গিয়েছে, বারমেঢ়-যোধপুর হাইওয়েতে একটি বেসরকারি বাসকে প্রথমে সজোরে ধাক্কা মারে একটি ট্যাঙ্কার। তার জেরে সঙ্গে সঙ্গেই আগুন ধরে যায় বাসটিতে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন বালতোরা থেকে সকাল ৯ টা বেজে ৫৫ মিনিটে যোধপুরের উদ্দেশ্যে রওনা দেয় বাসটি। বাসটিতে ২৫ জন যাত্রী ছিলেন বলেও জানা গিয়েছে। এক যাত্রী জানিয়েছেন, আচমকাই হাইওয়ের উল্টো লেন দিয়ে একটি ট্যাঙ্কার চলে আসে বাসের সামনে। এরপর নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে বাসটিকে। সঙ্গে সঙ্গে আগুন ধরে যায় বাসে। এর জেরে ঘটনাস্থলেই কমপক্ষে ১২ জনের অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হয়। শেষ পাওয়া খবর অনুযায়ী, ১০ জনকে উদ্ধার করা সম্ভব হয়েছে।

https://twitter.com/singhpuru2202/status/1458324586592817154

এদিকে, খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ এবং জেলা প্রশাসনের আধিকারিকরা। স্থানীয় বিধায়ক মদন প্রজাপত ও রাজ্যের বনমন্ত্রী সুখরাম বিষ্ণোই যান ঘটনাস্থলে। দ্রুত শুরু হয় উদ্ধারকাজ। তবে, এই দুর্ঘটনার পর হাইওয়েতে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। আহতদের অবিলম্বে যথাযথ চিকিৎসার ব্যবস্থা করতে নির্দেশ দিয়েছেন রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলত।