কড়া নিরাপত্তায় মুড়ল অর্জুন সিংয়ের বাড়ি! বসল শতাধিক ক্যামেরা

কড়া নিরাপত্তায় মুড়ল অর্জুন সিংয়ের বাড়ি! বসল শতাধিক ক্যামেরা
কড়া নিরাপত্তায় মুড়ল অর্জুন সিংয়ের বাড়ি! বসল শতাধিক ক্যামেরা

বরাবর উত্তপ্ত নৈহাটি ভাটপাড়া। অর্জুন সিং এর বাড়ি লক্ষ্য করে কিছুদিন আগেই বোমাবাজি হয়েছে। এর পরেই তৎপর হল জগদ্দল থানার পুলিশ। একশোটির বেশি সিসিটিভি ক্যামেরায় মুড়ে ফেলা হল অর্জুন সিং এর বাড়ি মজদুর ভবন। তবে এই পরিস্থিতিতে পুলিশ প্রশাসনের এই তৎপরতা নিয়ে প্রশ্ন উঠেছে।

স্থানীয় প্রশাসন সূত্রে খবর, শনিবার সাংসদ অর্জুন সিংয়ের বাড়ি সংলগ্ন এলাকায় মোট ১৬৫টি সিসিটিভি ক্যামেরা লাগানো হয়। মূলত আগামী দিনে দুষ্কৃতী কার্যকলাপ রুখতেই এই পদক্ষেপ। একইসঙ্গে সাম্প্রতিক বোমাবাজির ঘটনায় জড়িতদের নাগাল পেতেই সাংসদের বাড়ির সামনে ক্যামেরা লাগানোর সিদ্ধান্ত নেয় জগদ্দল থানার পুলিশ।

এদিকে, ভবানীপুরে ভোট প্রচারের দায়িত্ব পেয়েছেন অর্জুন সিং। এই অবস্থায় তাঁর বাড়ি এবং সেই সংলগ্ন এলাকায় তার অনুগামীদের গতিবিধির উপর নজর রাখতে এই ক্যামেরা লাগানো হয়েছে বলে অভিযোগ করছে বিজেপি। যদিও বোমাবাজির পরই ঘটনাস্থল পরিদর্শনে যান রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এনআইএ-র প্রতিনিধিরাও শীঘ্রই ঘটনাস্থল পরিদর্শনে আসবেন বলেও জানা গেছে। যদিও বিজেপির একাংশের দাবি কেন্দ্রীয় নেতৃত্বের চাপে পড়েই নিজেদের ভাবমূর্তি স্বচ্ছ রাখতে ক্যামেরা লাগাচ্ছে প্রশাসন। যদিও এই বিষয়ে এখনো মুখ খোলেননি অর্জুন সিং।

প্রসঙ্গত, বুধবার সকালে বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের বাড়ি লক্ষ্য করে বোমা ছোড়া হয় বলে অভিযোগ উঠেছে। জানা গিয়েছে, ভোরবেলায় একদল দুষ্কৃতী বোমা ছুড়ে পালায়। সাংসদের বাড়ির সামনে পাহাড়ারত সিআরপিএফ-এর উপস্থিতি সত্ত্বেও দুষ্কৃতীরা বোমা ছুড়ে পালায়। এদিকে, কেন্দ্রীয় বাহিনীর উপস্থিতি সত্ত্বেও এমনতর হামলায় স্বাভাবিকভাবেই সাংসদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।