ক্রাইম

এবার গণধর্ষণের শিকার ১৭ বছরের নাবালিকা, ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ

একের পর এক নৃশংস ঘটনা ঘটেই চলেছে দেশে। এবার ঝাড়খন্ডে মাথায় বন্দুক ঠেকিয়ে ভয় দেখিয়ে ১৭ বছরের এক কিশোরীকে ধর্ষণ করল ৫ ব্যক্তি।

পুলিশ সূত্রে খবর, কিশোরীটি মঙ্গলবার তার প্রমিকের সঙ্গে এলাকা দিয়ে যাচ্ছিল, যখন তাকে বন্দুক নিয়ে ভয় দেখিয়ে তুলে নিয়ে যায় ওই পাঁচ অভিযুক্ত। তার প্রমিককে বেঁধে রেখে তার ওপর শারীরিক নির্যাতন চালায় তারা। অভিযুক্ত ৫ জনের মধ্যে একজনের বয়স ১৮ বছরের কম। ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। অপ্রাপ্তবয়স্ক অভিযুক্তকে পাঠানো হয়েছে জুভেনাইল হোমে।

এই অভিযুক্তদের কাছ থেকে একটি পিস্তল পেয়েছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, ঘটনাটি তাদের নজরে আসার সঙ্গে সঙ্গে তারা এফআইআর দায়ের করে এবং তদন্ত শুরু করে। প্রাথমিকভাবে ওই কিশোরী জানিয়েছিল, নাচের ক্লাস থেকে ফেরার সময় তাকে ওই পাঁচজন তুলে নিয়ে যায়। কিন্তু পরে সে জানায় সে যখন তার প্রমিকের সঙ্গে ঘুরছিল তখন তাকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে ৫ অভিযুক্ত।

দেশজুড়ে এই ধরনের লজ্জাজনক ঘটনা একের পর এক ঘটেই চলেছে। কিছুদিন আগেই হাথরাসে কুড়ি বছরের এক তরুণীকে ধর্ষণ করে চার উচ্চবর্ণের ব্যক্তি। এই ঘটনার নিসংসতা উস্কে দিয়েছিল নির্ভয়া কাণ্ডের ভয়াবহ স্মৃতি। এরপর প্রশাসনের তরফে একাধিক পদক্ষেপ নেওয়া হয়েছে। কিন্তু তবুও লাগাম টানা যাচ্ছে না এই ধরনের লজ্জাজনক ঘটনায়।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.

Back to top button