দেশে একদিনে আক্রান্ত ১৮,৫২২! সুস্থতার হার বেড়ে হল ৫৯.১ শতাংশ

Image Source: Google

বিশেষ প্রতিবেদনঃ কিছুটা কমল একদিনে আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হলেন ১৮,৫২২ জন। সব মিলিয়ে দেশের মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৫ লক্ষ ৬৬ হাজার ৮৪০ জন। তবে মৃত্যুর সংখ্যা বেড়েছে খানিকটা। গত ২৪ ঘন্টায় করোনার বলি হয়েছেন ৪১৮ জন। এই নিয়ে দেশে মোট মৃত্যু হয়েছে এখনও পর্যন্ত ১৬,৮৯৩ জনের।

এর মধ্যেও ভারতের বাড়তে থাকা সুস্থতার হার অনেকটাই স্বস্তি দিচ্ছে দেশবাসীকে। কেন্দ্রের শেষ রিপোর্ট অনুযায়ী, দেশের সুস্থতার হার বেড়ে হয়েছে ৫৯.১ শতাংশ। দেশজুড়ে সেরে উঠেছেন মোট ৩ লক্ষ ৩৪ হাজার ৮২২ জন। ফলে হিসেব অনুযায়ী, এই মুহূর্তে দেশে মোট চিকিৎসাধীন সক্রিয় আক্রান্ত রয়েছেন ২ লক্ষ ১৫ হাজার ১২৫ জন। একদিনে দেশে করোনা পরীক্ষা করা হয়েছে ২ লক্ষ ১০ হাজার ২৯২টি নমুনার। এখনও পর্যন্ত দেশে মোট করোনা পরীক্ষা হয়েছে ৮৬ লক্ষ ৮ হাজার ৬৫৪টি।

মহারাষ্ট্রে মোট আক্রান্তের সংখ্যা এক লক্ষ ৬৯ হাজার ৮৮৩ জন। মৃতের সংখ্যা সাত হাজার ৬১০ জন। তামিলনাড়ুতে আক্রান্ত ৮৬ হাজার ২২৪ জন। মৃত এক হাজার ১৪১ জন। দিল্লিতে আক্রান্ত ৮৫ হাজার ১৬১ জন। মৃত দু’হাজার ৬৮০ জন। গুজরাতে আক্রান্ত ৩১,৯৩৮ জন। মৃত এক হাজার ৮২৭ জন। পশ্চিমবঙ্গে আক্রান্ত ১৭,৯০৭ জন। মৃত ৬৫৩ জন।

আরও পড়ুনঃ  মুখ্যমন্ত্রীর হুঁশিয়ারিতে বাস মালিকদের সুর নরম, স্বস্তি নিত্য যাত্রীদের

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.