সোহিনীর জন্মদিনে কাছের মানুষের সারপ্রাইজে আপ্লুত অভিনেত্রী, রইল ভিডিও

সোহিনীর জন্মদিনে কাছের মানুষের সারপ্রাইজে আপ্লুত অভিনেত্রী, রইল ভিডিও
সোহিনীর জন্মদিনে কাছের মানুষের সারপ্রাইজে আপ্লুত অভিনেত্রী, রইল ভিডিও

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত মুখ সোহিনী সরকার। সিরিয়ালের হাত ধরে তাঁর ইন্ডাস্ট্রিতে পদার্পণ এবং তারপরই লাগামহীন যাত্রা। একের পর এক হিট ছবি উপহার দিয়ে গেছেন অভিনেত্রী। আর তা দিয়েই দিন দিন বেড়েই চলেছে তাঁর ফ্যানবেশ। নিজের ব্যেক্তিগত জীবনকে অতটাও লুকিয়ে রাখেন না অভিনেত্রী। ঘুরতে খুব ভালোবাসেন। তাঁর সোশ্যাল মিডিয়া প্রোফাইল ঘাঁটলেই তা বোঝা যায়। তাছাড়াও নিজের প্রেম জীবন নিয়েও লুকোচুরি খেলতে পছন্দ করেন না অভিনেত্রী। প্রিয় মানুষের সঙ্গে মাঝে মধ্যেই ছবি পোস্ট করেন তিনি। তাঁর এই প্রিয় এবং কাছের মানুষের নাম রণজয়।

আজ অভিনেত্রী সোহিনীর জন্মদিন। আর জন্মদিন মানেই একগুচ্ছ সারপ্রাইজ। সকাল থেকেই শুভেচ্ছার বর্ষা নেট দুনিয়ায়। তবে কাছের মানুষ জন্মদিন সেলিব্রেট করেছে আগেই। একটি ছবি পোস্ট করেন রণজয়। যেখানে দুজনকেই দেখা যাচ্ছে সাদা পোশাকে। আর একটি ছোট্ট ভিডিও পোস্ট করেছেন তিনি। সেখানেই আসল প্ল্যান লুকিয়ে। ভিডিওতে দেখা যায় চোখ বন্ধ করে অভিনেত্রীকে প্রথমে একটি ঘরে নিয়ে আসা হয়। সেখানেই মোমবাতি এবং কেক ছিল। পাশাপাশি গোলাপ ফুল দিয়ে লেখা রয়েছে সোহিনীর নাম। কেক কেটে প্রথমেই অভিনেত্রী সেই কেক খাওয়ান রণজয়কে।

ভিডিও দেখে বেশ আপ্লুত ভক্তরা। সকলেই প্রিয় অভিনেত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানান। পাশাপাশি দুজনকে জানান অনেক শুভেচ্ছা। একজন ভক্ত লেখেন বিয়ে টা কবে সারছেন। তাঁর উত্তর দেন রণজয়। লেখেন তোমরা রেডি কর আমি আসছি।