দীর্ঘদিনের বন্ধুর ডাকে সাড়া দিতেই বিপদ! গণধর্ষণের শিকার দুই কিশোরী

দীর্ঘদিনের বন্ধুর ডাকে সাড়া দিতেই বিপদ! গণধর্ষণের শিকার দুই কিশোরী
দীর্ঘদিনের বন্ধুর ডাকে সাড়া দিতেই বিপদ! গণধর্ষণের শিকার দুই কিশোরী / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ দীর্ঘদিনের পরিচিত বন্ধুর ডাকেই রাস্তায় হাঁটতে বেরিয়েছিল দুই কিশোরী। আর সেটাই তাদের জীবনে ভয়ঙ্কর বিপদ ডেকে আনল। মধ্যরাতে বিধ্বস্ত অবস্থায় বাড়ি ফিরল তারা। এরপর পরিবারের কাছে প্রকাশ করল তাদের সঙ্গে ঘটে যাওয়া ভয়ঙ্কর ঘটনার কথা। তারা পরিবারকে জানায় যে, আটজন মিলে তাদের গণধর্ষণ করেছে। ধর্ষকদের মধ্যে ছিল সেই দুই বন্ধুও। যাদের ডাকে সাড়া দিয়েই তারা বাইরে বেরিয়েছিল।

এই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে ত্রিপুরার খোয়াই জেলায়। এই ঘটনার পর, এক কিশোর সহ মোট আটজনকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে যে, সোমবার রাতে ওই দুই কিশোরীকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় তাদের দুই বন্ধু। ওই দুই বন্ধু নির্যাতিতা কিশোরীদের বহুদিনের পরিচিত হওয়ায়, বাড়ির লোকও বাধা দেয়নি। এরপর অনেকক্ষণ কেটে গেলেও, ওই দুই কিশোরী বাড়ি না ফেরায়, তাদের পরিবারের লোকেদের দুশ্চিন্তা শুরু হয়। তাদের সঙ্গে ফোনে যোগাযোগ করেও কোনও উত্তর পাওয়া যায়নি।

শেষ পর্যন্ত মাঝরাতে বাড়ি ফেরে ওই দুই কিশোরী। তাদের বিধ্বস্ত অবস্থা দেখে প্রশ্ন করা হলে, তারা জানায় যে, ওই দুই বন্ধু এবং তাদের বাকি ৬ সঙ্গীরা মিলে গণধর্ষণ করেছে। এরপরই পুলিশে অভিযোগ জানানো হয় কিশোরীদের পরিবারের পক্ষ থেকে। অভিযোগে জানানোর কিছুক্ষণের মধ্যেই ওই আটজনকে গ্রেফতার করে পুলিশ।

নির্যাতিতা ওই দুই কিশোরী জানিয়েছে যে, সোমবার রাতে বন্ধুদের সঙ্গে হাঁটতে বেরিয়েছিল তারা। খাটিয়াবাড়ি এলাকায় পৌঁছাতেই, তারা দেখতে পায়, রাস্তার ধারে ছয় যুবক দাঁড়িয়ে আছে। এরপরই তাদের ওই আটজন ফাঁকা রাস্তায় গণধর্ষণ করে। পুলিশ জানিয়েছে যে, মেডিক্যাল পরীক্ষার জন্য ওই দুই কিশোরীকে খোয়াই জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। পাশাপাশি গোটা ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.