দোলের দিন গণধর্ষণের শিকার বর্ধমানের আউশগ্রামের দুই নাবালিকা! ঘটনায় গ্রেফতার ৫

দোলের দিন গণধর্ষণের শিকার বর্ধমানের আউশগ্রামের দুই নাবালিকা! ঘটনায় গ্রেফতার ৫
দোলের দিন গণধর্ষণের শিকার বর্ধমানের আউশগ্রামের দুই নাবালিকা! ঘটনায় গ্রেফতার ৫ / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ রাজ্যে বিধানসভা নির্বাচন ইতিমধ্যেই শুরু হয়ে গেছে। ইতিমধ্যেই প্রথম দফার ভোট সম্পন্ন হয়েছে রাজ্যের পাঁচ জেলায়। প্রথম দফার ভোট শুরু হয়েছে জঙ্গলমহল দিয়েই। এখনও আরও ৭ দফার ভোট বাকি। এই আবহে রাজ্যে ফের নারী সুরক্ষা নিয়ে প্রশ্ন উঠল।

এমনিতেই রাজ্যের নারী সুরক্ষা নিয়ে বিভিন্ন রাজনৈতিক দলের মধ্যে তরজা লেগেই রয়েছে। এই পরিস্থিতিতে বর্ধমানে এক আদিবাসী অষ্টম শ্রেণির নাবালিকা ছাত্রী এবং তার বান্ধবীকে ধর্ষণের অভিযোগ উঠল ৫ যুবকের বিরুদ্ধে। দোলের দিন একই গ্রামের দুই নাবালিকা ধর্ষণের ঘটনায় উত্তেজনা ছড়াল পূর্ব বর্ধমানের আউশগ্রাম থানার সোকাডাঙ্গা গ্রামে।

এই দুই নাবালিকার মধ্যে একজনের বাবা জানিয়েছেন যে, দোলের দিন বিকেলে পড়তে গিয়েছিল ওই দুই নাবালিকাক। তারা একে অপরের পরিচিত এবং বন্ধু। এরপর ফিরতে দেরই হওয়ায় তাদের পরিবারের পক্ষ থেকে খোঁজ শুরু হয়। অনেক খোঁজাখুঁজির পর, পরিবারের লোকেরা তাদের দেখতে পান।

পরিবারের লকেদের দেখতে পেয়ে ওই দুই নাবালিকা কান্নায় ভেঙে পড়ে এবং তাদের উপর হওয়া অত্যাচারের কথা জানায়। জানা গিয়েছে, অভিযুক্তরাও একই গ্রামের বাসিন্দা। ঘটনার পর, ওই দুই নাবালিকাকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মেডিক্যাল টেস্ট করা হবে বলে জানা গিয়েছে।

এদিকে অভিযুক্তরা ঘটনার পরই পালিয়ে যায় এলাকা থেকে। অভিযুক্ত পাঁচ যুবকের প্রত্যেকের বয়স ১৮ থেকে ২৬ বছরের মধ্যে। এদের মধ্যে একজন ছাড়া বাকিরা সকলেই বিবাহিত বলেও সূত্রের খবর। ঘটনার পর, পুলিশ তাদের উদ্দেশে তল্লাশি চালায়। এরপর এক জায়গা থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।

ঘটনার পর গতকাল রাতে নিগৃহীতাদের বনগ্রাম স্বাস্থকেন্দ্রে নিয়ে যাওয়া হয় পরে বর্ধমান মেডিক্যাল কলেজে হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.