বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২

ম্যাচ চলাকালীন এক ছুটে ফুটবল মাঠে ঢুকে পড়ল একরত্তি খুদে! অতঃপর? দেখুন ভাইরাল ভিডিও

০৯:২৫ পিএম, আগস্ট ১২, ২০২১

ম্যাচ চলাকালীন এক ছুটে ফুটবল মাঠে ঢুকে পড়ল একরত্তি খুদে! অতঃপর? দেখুন ভাইরাল ভিডিও

কথায় বলে, মা হওয়া কি মুখের কথা! সত্যিই তাই, বাবা হন কি মা, বাচ্চা সামলানো চাট্টিখানি কথা নয়। বিশেষ করে যদি বাচ্চা দুরন্ত হয় তো আরেক কাণ্ড! বাবা-মায়ের নজর সরতেই কখন যে কী ঘটিয়ে বসে তা কেউ আন্দাজও করতে পারে না। সম্প্রতি এমনই এক মুহূর্তের সাক্ষী রইল আমেরিকার এক ফুটবল ম্যাচের মাঠ ভর্তি জনতা৷ সেই ম্যাচের মাঝখানে একরত্তি এক খুদের কাণ্ড দেখে হাসির রোল উঠেছে নেট দুনিয়ায়। বছর দুয়েকের ওই শিশুটির কীর্তিকলাপ সামালাতে মাঠে নামতে হয়েছিল তার মাকেও।

ঠিক কী ঘটেছিল? আমেরিকার একটি ফুটবল মাঠে সিনসিনাটি এবং অরল্যান্ডো সিটির (FC Cincinnati and Orlando City SC) ম্যাচ চলছিল। খেলা চলাকালীনই এক ছুটে ঢুকে পরে একরত্তি ওই খুদে৷ দেখতে পেয়ে সঙ্গে সঙ্গে মাঠে তার পিছনে দৌঁড়ে যান মা৷ খেলা ভেস্তে যাওয়ার আগেই কোনওমতে খুদেটিকে ধরে ফেলেন। এরপর তাকে চ্যাংদোলা করেই মাঠের বাইরে আসেন মা। এই ভিডিওই এখন রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

https://twitter.com/MLS/status/1424746686547697665

ভিডিওটি 'Major League Soccer' নামের একটি ট্যুইটার পেজের তরফে শেয়ার করা হয়েছে। ক্যাপশনে লেখা, 'আশা করি এই বাচ্চাটি আর তার মা নিশ্চয় ভালো সময় কাটিয়েছেন।' জানা গিয়েছে, দু’বছরের ওই বাচ্চাটির নাম Zaydek Carpenter। মায়ের নাম Morgan Tucker। তাঁরা ওহিও-র বাসিন্দা। ঘটনাচক্রে এই ফুটবল ম্যাচেই খুদেটির প্রথম মাঠে প্রবেশ। আর সেই কারণেই আনন্দে মশগুল হয়ে উৎসাহের চোটে মাঠে ছুট লাগিয়েছিল সে।

https://twitter.com/SGdoesit/status/1424182373923573763?s=20

ঘটনা প্রসঙ্গে Morgan জানিয়েছেন, কয়েক সেকেন্ডের জন্য ছেলের দিক থেকে নজর সরতেই সবার অলক্ষ্যে মাঠে ঢুকে পড়ে Zaydek। তাকে আটকাতে মাঠে ঢুকে পড়েন Morgan ও। এরপর ছেলেকে পাকড়াও করে মাঠের বাইরে নিয়ে আসেন তিনি। বলাই বাহুল্য, মা-ছেলের এই জুটিকে নেটিজেনদের বেশ পছন্দ হয়েছে। নেটিজ়েনদের অনেকেই আবার নিজেদের সন্তান নিয়ে নানা অভিজ্ঞতা শেয়ার করেছেন। বলা যেতেই পারে, সব মিলিয়ে বেশ মজার মুহূর্তে ভরে উঠেছিল ওই ফুটবল ম্যাচটি৷