বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

সাপ নিয়ে মিউজিক ভিডিও বানাতে গিয়ে সাপের কামড় খেলেন এই গায়িকা! দেখুন ভিডিও

১২:৫৭ পিএম, ডিসেম্বর ২৮, ২০২১

সাপ নিয়ে মিউজিক ভিডিও বানাতে গিয়ে সাপের কামড় খেলেন এই গায়িকা! দেখুন ভিডিও

সাপ যে অত্যন্ত ভয়ংকর একটি প্রাণী তা আমরা সকলেই প্রত্যক্ষদর্শী। তার ওপর বিষধর সাপ হলে তো আর কথাই নেই। অনেক ক্ষেত্রেই সাপের ছোবলে প্রাণহানির আশঙ্কাই বেশি থাকে। আর সেই সাপকে নিয়েই ভিডিও বানানো! এমন দুঃসাহস কে নেয়! এমনটাই ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের এক গায়িকার সাথে। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ইতিমধ্যেই।

সম্প্রতি বলিউডের সলমন খানকে সাপ কামড়ানোর করা সামনে এসেছে। ক্রিসমাসের দিনই নিজের ফার্ম হাউসে তাঁকে সাপ তিন তিনবার ছোবল দিয়েছিল। যদিও তেমন বিষাক্ত সাপ না হওয়ার কারণে তেমন কিছু ক্ষতি করতে পারেনি। কিন্তু মার্কিন যুক্তরাষ্ট্রের এই গায়িকা সাপ নিয়ে একটি মিউজিক ভিডিও তৈরি করতে গিয়েই ঘটেছে বিপত্তি। সাপের কামড় খেয়েছেন তিনি।

মার্কিন যুক্তরাষ্ট্রের ওই গায়িকার নাম মায়েতা। গায়িকা অবশ্য নিজেই ওই ভিডিওর কিছু অংশ শেয়ার করেছেন। যেখানে মিউজিক ভিডিও বানানোর সময় গায়িকার গায়ের ওপর আগে থেকেই কালো রঙের একটি সাপ ছিল , পরবর্তীতে তার ওপর আর একটি সাদা সাপ ছাড়ার পরই আগেই কালো সাপটি গায়িকার গালে কামড় দেয়।

https://www.instagram.com/p/CXrFm1dJ7FU/

আমেরিকার উঠতি পপ গায়িকা মায়েতা সাপের কামড় খাওয়ার পরই উঠে বসেন সাথে সাথে। জানা গিয়েছে গায়িকার তেমন কোনো ক্ষতি হয়নি। তবে ওই ভিডিও শেয়ার করে তিনি বলেছেন, ভিডিও শুট করতে গিয়ে কত কিছুই করতে হয় । হ্যাবিটস নামের একটি অ্যালবাম ও তাঁর সম্প্রতি লঞ্চ করেছে।