শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

'কিউ কি সাস ভি কভি বহু থি'র ২১শে পা! স্মৃতি ইরানির আবেগঘন পোস্ট সোশ্যাল মিডিয়ায়

০৩:৩০ পিএম, জুলাই ৬, ২০২১

'কিউ কি সাস ভি কভি বহু থি'র ২১শে পা! স্মৃতি ইরানির আবেগঘন পোস্ট সোশ্যাল মিডিয়ায়

দেশের মন্ত্রীসভায় টেক্সটাইল এবং মহিলা ও শিশু বিকাশের কেন্দ্রীয় মন্ত্রিপরিষদ স্মৃতি ইরানি৷ রাজনৈতিক কর্মকাণ্ডের পাশাপাশি তিনি সোশ্যাল মিডিয়াতেও বেশ স্বচ্ছল। নেটদুনিয়ায় ইতিমধ্যেই তার ফলোয়ারদের মধ্যে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। ইনস্টাগ্রাম জাতীয় প্ল্যাটফর্মে প্রায়ই তাঁকে দেখা যায় বিভিন্ন ছবি পোস্ট করতে। সেখানে তাঁর ফলোয়ারের সংখ্যাও ছাড়িয়েছে ১ মিলিয়নের বেশি।

সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক 'কিউ কি সাস ভি কভি বহু থি’র প্রসঙ্গ উল্লেখ করে স্মৃতিচারণ করতে দেখা গেল কেন্দ্রীয় মন্ত্রীকে৷ সদ্যই ২১ শে পা দিল একতা কপূরের একসময়ের ওই জনপ্রিয় ধারাবাহিকটি৷ ২০০০ সালের ৩ জুলাই প্রথম টেলিকাস্ট হয় সেটি। সেখানেই মুখ্য চরিত্র 'তুলসী ভিরানি' হিসেবে দেখা গিয়েছিল স্মৃতি ইরানিকে। প্রায় ৮ বছর ধরে চলেছিল ১৮০০ এপিসোডের ওই ধারাবাহিক। বলা ভালো, 'কিউ কি'র মাধ্যমেই দর্শক মহলে অন্যতম জনপ্রিয় হয়ে ওঠেন স্মৃতি। তাই ধারাবাহিকটি তাঁর জীবনে একটি মাইলফলকই বলা চলে।

[caption id="attachment_21375" align="alignnone" width="1200"]'কিউ কি সাস ভি কভি বহু থি'র ২১শে পা! স্মৃতি ইরানির আবেগঘন পোস্ট সোশ্যাল মিডিয়ায় 'কিউ কি সাস ভি কভি বহু থি'র ২১শে পা! স্মৃতি ইরানির আবেগঘন পোস্ট সোশ্যাল মিডিয়ায়[/caption]

ধারাবাহিকের ২১ বছর পূর্তিতে সোশ্যাল মিডিয়ায় তাই আবেগঘন এক পোস্ট শেয়ার করলেন স্মৃতি ইরানি। সেখানে তিনি লেখেন, "আমরা কথা দিয়েছিলাম যে ফিরব। কিন্তু সেটা রাখতে পারিনি। ২১ বছর আগে যে যাত্রা শুরু হয়েছিল, তা আমার জীবন বদলে দিয়েছিল। যাঁরা এই ধারাবাহিক দেখেছিলেন, তাঁদের সকলের উপর প্রভাব বিস্তার করেছিল এটি। তার সঙ্গে আমরাও জড়িয়ে ছিলাম। এইসব স্মৃতির জন্য অনেক ধন্যবাদ।" পাশাপাশি অভিনেত্রী তথা কেন্দ্রীয় মন্ত্রী এও স্বীকার করেন, এই ধারাবাহিকটি তাঁর কেরিয়ারে অন্যতম বাঁক এনে দিয়েছিল।

[caption id="attachment_21376" align="alignnone" width="1200"]'কিউ কি সাস ভি কভি বহু থি'র ২১শে পা! স্মৃতি ইরানির আবেগঘন পোস্ট সোশ্যাল মিডিয়ায় 'কিউ কি সাস ভি কভি বহু থি'র ২১শে পা! স্মৃতি ইরানির আবেগঘন পোস্ট সোশ্যাল মিডিয়ায়[/caption]

প্রসঙ্গত, ২১ বছর আগে 'কিউ কি সাস ভি কভি বহু থি’র মাধ্যমেই ঘরে ঘরে দর্শকদের চিরপরিচিত হয়ে উঠেছিলেন 'তুলসী' স্মৃতি ইরানি৷ ধারাবাহিকে তাঁর চরিত্র ছিল এক 'আদর্শ' ঘরোয়া বৌমার৷ তাঁকে দেখেই বহু দর্শক 'আদর্শ' বৌমা হয়ে ওঠার চেষ্টাও চালাতেন। যৌথ পরিবারকে এক সুতোয় বেঁধে রাখতে 'তুলসী'ই ছিল দর্শকের কাছে উদাহরণ সম। তাঁর অভিনয়ের চর্চা চলত ঘরে ঘরে৷ সেই ধারাবাহিকের ২১ বছর পুর্তিতে আবেগে ভেসে গেলেন স্মৃতি ইরানি।

https://www.instagram.com/p/CQ3sB-Onzw7/?utm_medium=copy_link