শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সকাল সকাল কাঁচরাপাড়ায় ভোটদান করলেন কৃষ্ণনগরের বিজেপি প্রার্থী মুকুল রায়

১১:৩৫ এএম, এপ্রিল ২২, ২০২১

সকাল সকাল কাঁচরাপাড়ায় ভোটদান করলেন কৃষ্ণনগরের বিজেপি প্রার্থী মুকুল রায়

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ আজ বাংলার চার জেলায় ৪৩ আসনে ষষ্ঠ দফার ভোটগ্রহণ প্রক্রিয়া শুরু হয়ে গেছে। অন্যান্য দফার মতোই প্রতি কেন্দ্রে রয়েছে কড়া নিরাপত্তা ব্যবস্থা।

এদিন সকাল সকাল ভোট দিলেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি মুকুল রায়। বাংলার বিধানসভার ষষ্ঠ দফার নির্বাচনে উত্তর ২৪ পরগণার কাঁচরাপাড়ার মিউনিসিপ্যাল পলিটেকনিক হাইস্কুলে ভোট দিতে যান কৃষ্ণনগরের বিজেপি প্রার্থী মুকুল রায়। উল্লেখ্য, মুকুল রায় কৃষ্ণনগর উত্তর আসনের বিজেপি প্রার্থী। আর এই আসনে তাঁর প্রতিদ্বন্দ্বী তৃণমূলের তারকা প্রার্থী অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়।

২০০১ সালে শেষবার জগদ্দল থেকে বিধানসভা ভোটে লড়েছিলেন মুকুল রায়। সেবার তিনি হেরে গিয়েছিলেন। এরপর তৃণমূলে তাঁকে দলের গুরুত্বপূর্ণ দায়িত্ব দেওয়া হলেও, তাঁকে আর ভোটের লড়াইয়ে নামাননি মমতা বন্দ্যোপাধ্যায়। এরপর বিজেপিতে যাওয়ার পরেও, তাঁকে দলের সাংগঠনিক কাজের দায়িত্বই দেওয়া হয়। এমনকি গত লোকসভা ভোটেও তাঁকে প্রার্থী করার কথা ভাবেনি বিজেপি।

তবে, এবার পরিস্থিতি অনেকটাই আলাদা। বাংলার ক্ষমতা দখলের লক্ষ্যে মরিয়া বিজেপি। আর সেই জন্যই এবার গেরুয়া শিবির থেকে প্রার্থী করা হয়েছে মুকুল রায়কে। তেমনটাই মনে করছে রাজনৈতিকমহল। তাই এবার বাংলার 'আসল পরিবর্তনের' জন্য নির্বাচনী লড়াই লড়ছেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি মুকুল রায়।