পূর্ব মেদিনীপুরের জাতীয় সড়়কে বাস-পিকআপ ভ্যানের সংঘর্ষ! মৃত ৩, আহত কমপক্ষে ১৭

পূর্ব মেদিনীপুরের জাতীয় সড়়কে বাস-পিকআপ ভ্যানের সংঘর্ষ! মৃত ৩, আহত কমপক্ষে ১৭
পূর্ব মেদিনীপুরের জাতীয় সড়়কে বাস-পিকআপ ভ্যানের সংঘর্ষ! মৃত ৩, আহত কমপক্ষে ১৭ / প্রতীকী ছবি

বংনিউজ ২৪x ডিজিটাল ডেস্কঃ ফের ভয়াবহ দুর্ঘটনা! দিঘা-নন্দকুমার ১১৬ বি জাতীয় সড়কে চারটি গাড়ির সংঘর্ষে মৃত্যু হল তিনজনের। পাশাপাশি আহত হয়েছেন কমপক্ষে ১৭ জন। তাঁদের মধ্যে আবার ৮ জনের অবস্থা অত্যন্ত গুরুতর।  এই দুর্ঘটনা ঘটেছে পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুরের নরঘাট এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সকাল ৬ টা নাগাদ দুর্ঘটনাটি ঘটে। পূর্ব মেদিনীপুরের খেজুরি থেকে হাওড়ার দিয়ে যাচ্ছিল যাত্রীবোঝাই একটি বাস। নরঘাট ব্রিজের কিছুটা আগে পেট্রল পাম্পের কাছে রাস্তার বাঁকে আচমকাই নিয়ন্ত্রণ হারান চালক। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, উল্টো দিক থেকে আসছিল সবজি বোঝাই একটি গাড়ি। প্রথমে সেই গাড়িটিকেই ধাক্কা দেয় বাসটি। সবজি গাড়িটির পিছনে ছিল লরি ও চার চাকার একটি গাড়ি। ওই দুটি গাড়িকেও  ধাক্কা মারে বাসটি। দুর্ঘটনার পর কার্যত দুমড়ে-মুচড়ে যায় বাস ও সবজির গাড়িটির। দুর্ঘটনার পর, বিকট শব্দে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। প্রায় সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় থানায়।

দুর্ঘটনাগ্রস্ত বাস-সহ অন্য গাড়িগুলি থেকে আহতদের দ্রুত উদ্ধার করা হয়। সকলকেই নিয়ে যাওয়া হয় তমলুকে জেলা হাসপাতালে। বাস ও সবজির গাড়ির চালক ও বাসের এক যাত্রীকে মৃত বসে ঘোষণা করেন চিকিৎসকরা। গুরুতর আহত অবস্থায় চিকিৎসা চলছে কমপক্ষে ১৭ জনের। ৮ জনের অবস্থা আশঙ্কাজনক। এদিকে, এই দুর্ঘটনার জেরে বেশ কিছুক্ষণ অবরুদ্ধ ছিল দিঘা-নন্দকুমার ১১৬ বি জাতীয় সড়়ক। ইতিমধ্যেই এই দুর্ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।