রেস্টুরেন্টের কর্মীর ওপর চড়াও হয়ে মারধর এবং চুরির চেষ্টা ৪ মহিলার! ভাইরাল ভিডিও

রেস্টুরেন্টের কর্মীর ওপর চড়াও হয়ে মারধর এবং চুরির চেষ্টা ৪ মহিলার! ভাইরাল ভিডিও / Image Source- Screengrab from Video Tweeted By @PBCountySheriff
রেস্টুরেন্টের কর্মীর ওপর চড়াও হয়ে মারধর এবং চুরির চেষ্টা ৪ মহিলার! ভাইরাল ভিডিও / Image Source- Screengrab from Video Tweeted By @PBCountySheriff

চলতি সপ্তাহের শুরুর দিকেই ফ্লোরিডার এক হামলার ঘটনা নজর কাড়ল নেটিজেনদের। ফ্লোরিডার এক রেস্তোরাঁর কর্মচারীর ওপর চড়াও হয়ে তাঁকে মারতে উদ্যত হলেন ৪ মহিলা। পাশাপাশি মহিলাদের একজনের ওপর চুরির অভিযোগও উঠেছে। যা নিয়ে এখন রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়।

গত মঙ্গলবার ফ্লোরিডার ল্যান্টানার জনপ্রিয় এক রেস্তোরাঁর সামনের গলিতে ঘটনাটি ঘটে। সেখানে ৪ মহিলা রেস্তোরাঁয় খাবার অর্ডার দেওয়ার পরই এক মহিলার সঙ্গে ক্যাশিয়ারের বিতর্ক শুরু হয়। এরপরই মহিলাটি ওই কর্মীটির দিকে থুথু ছিটিয়ে দেন এবং তাঁকে মারতে উদ্যত হন। এসবের মধ্যেই গাড়িতে থাকা বাকি ৩ জন মহিলাও বেরিয়ে এসে ক্যাশিয়ারটির ওপর হামলা চালাতে থাকেন। সেই সঙ্গে রেস্তোরাঁয় ঢুকে ক্যাশিয়ারের কাছ থেকে নগদ টাকাও চুরি করার চেষ্টা করেন তাঁদেরই এক মহিলা। টাকা হাতিয়ে ৪ জনই এরপর গাড়ি চালিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যান।

সেই মুহূর্তে গোটা ঘটনাটির ভিডিও করেছিলেন এক প্রত্যক্ষদর্শী। সেই ভিডিওই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন পাম বিচ কাউন্টি শেরিফের অফিস। ক্যাপশনে ৪ মহিলার পরিচয়ও জানতে চান তারা। এরপরই প্রকাশ্যে আসে ঘটনাটি। নেটমাধ্যমেও ভাইরাল হয়ে যায়। এখনও পর্যন্ত ৪ লাখের বেশি মানুষ তা দেখেও ফেলেছেন। মহিলাগুলিকে তীব্র সমালোচনাতেও বিদ্ধ করেছেন তাঁরা।

অপরদিকে, ইতিমধ্যেই পুলিশ ঘটনাটির তদন্ত শুরু করে দিয়েছে। যদিও অভিযুক্ত মহিলাগুলির পরিচয় এখনও জানা যায়নি। শেরিফের কর্মকর্তারা জানিয়েছেন, বুধবার পর্যন্ত এই ঘটনায় কাউকে গ্রেপ্তার করা হয়নি। তবে তদন্ত জারি রয়েছে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.