২৫ ফেব্রুয়ারি পর্যন্ত পামেলার পুলিশি হেফাজতের নির্দেশ আদালতের

২৫ ফেব্রুয়ারি পর্যন্ত পামেলার পুলিশি হেফাজতের নির্দেশ আদালতের
image source: Facebook Post By @Pamela.Goswami.5

আদালতে পেশ করা হল মাদক-সহ ধৃত বিজেপির যুব মোর্চার নেত্রী পামেলা গোস্বামীকে ।বিচারক সমস্ত সওয়াল-জবাব শুনে ২৫ ফেব্রুয়ারি পর্যন্ত পামেলা ও প্রবীরের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছেন।

এদিন আদালাতে পামেলার আইনজীবী অমলেন্দু রায় আলিপুর জেলা আদালতের বিচারক রানা দামের এজলাসে সওয়াল করতে গিয়ে বলেন, তাঁর মক্কেলকে পূর্বপরিকল্পনা করে ফাঁসানো হয়েছে। শুধু তাই নয়। ভরা এজলাসে বিচারকের সামনে আইনজীবী বলেন, আগে গ্রেফতার করা হয়েছে তারপর এফআইআর দায়ের করা হয়েছে। তাঁর বক্তব্য, পুলিশের নথি অনুযায়ী ১৯ তারিখ বিকেল সাড়ে পাঁচটায় পামেলাকে গ্রেফতার দেখানো হয়েছে। অথচ জেনারেল ডায়েরি দায়ের করা হয়েছে রাত সাড়ে এগারোটায়। তারও পরে হয়েছে এফআইআর।

বিজেপি নেত্রীর আইনজীবী আরও বলেন, “রাম জন্মাবার আগে রামায়ণ রচনা হয়ে গেল ?” পাশাপাশি তিনি প্রশ্ন তোলেন, তাঁর মক্কেলকে তল্লাশি করার সময় কোনও মহিলা পুলিশ কর্মী কেন ছিল না? এই প্রশ্নের উত্তরে তেমন কোনও সন্তোষজনক ব্যাখ্যা দিতে পারেনি সরকার পক্ষের আইনজীবী।

এদিন সরকার পক্ষের আইনজীবী সুরজ সিং আদালতে জানান, ১৮ই ফেব্রুয়ারি মধ্য রাতে সূত্র মারফত্‍ পুলিশ জানতে পারে, ১৯তারিখ বিকেল পাঁচটা নাগাদ একটি মাদক পাচারের ডিল হতে চলেছে। যা কয়েক কোটি টাকার। সেই মত আগে থেকে নিউ আলিপুর থানার পুলিশ অপেক্ষায় ছিল। পুলিশ প্রথমে জিজ্ঞাসাবাদ করে এবং তাঁরা অসংলগ্ন উত্তর দিলে, তারপর আটক করা হয়।