বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

রাত বাড়লেই বাড়িতে বসত মধুচক্রের আসর, ছুটত মদের ফোয়ারা! গ্রেপ্তার মহিলা সহ ৬

০৮:১০ পিএম, ডিসেম্বর ৪, ২০২১

রাত বাড়লেই বাড়িতে বসত মধুচক্রের আসর, ছুটত মদের ফোয়ারা! গ্রেপ্তার মহিলা সহ ৬

রাত বাড়লেই গ্রামে বাড়ত অপরিচিত যুবক–যুবতীদের আনাগোনা। স্থানীয় একটি বাড়ি থেকে ভেসে আসত সুরের মূর্ছনা। ছুটত মদের ফোয়ারাও৷ প্রথমটায় বিশেষ সন্দেহ না লাগলেও পরে গ্রামবাসীরা লক্ষ্য করেন ওই বাড়িতে প্রতি রাতেই বসছে মধুচক্রের আসর। নীলাভ আলো–আধাঁরিতে ঘরে উঠত শরীরী হিল্লোল। কখনও শোনা যেত শীৎকার। তবে ভোরের আলো ফুটলেই সব পরিষ্কার।

নিত্যদিনের এমন ঘটনায় অসন্তুষ্ট গ্রামবাসীরা বাড়ির মালিকের কাছে একাধিকবার অভিযোগও জানিয়েছেন। কিন্তু কোনও লাভ হয়নি। অবশেষে শনিবার সেই বাড়িতে চড়াও হলেন গ্রামবাসীরা৷ চলল ভাঙচুরও। খবর দেওয়া হল থানাতেও৷ শেষ পর্যন্ত ওই বাড়ি থেকে ২ মহিলা সহ ৬ জনকে আটক করল পুলিশ। ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুরের বালুরঘাট ব্লকের ভাটপাড়া পঞ্চায়েতের ভুসিলা গ্রামে। যা কেন্দ্র করে এলাকা জুড়ে ছড়িয়েছে ব্যাপক চাঞ্চল্য।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরেই ভুসিলা গ্রামের ওই বাড়িতে অপরিচিত যুবক–যুবতীদের আনাগোনা বাড়ছিল। স্থানীয় বাসিন্দাদের সন্দেহ জাগে ওই বাড়িতে মধুচক্রের আসর বসে। শনিবারও মোটরবাইক ও স্কুটি নিয়ে এই বাড়িতে হাজির হন বেশ কয়েকজন যুবক। সঙ্গে দু’জন যুবতীকেও ঢুকতে দেখা যায়। তখনই ধৈর্যের বাঁধ ভাঙে গ্রামবাসীদের। এরপরই তাঁরা চড়াও হন সেই বাড়িতে। ঘিরে ধরেন গোটা বাড়ি। ভাঙচুর চালান চালান এলাকাবাসীরা।

তারপরই খবর দেওয়া হয় বালুরঘাট থানায়। পুলিশ এসে ২ মহিলা সহ ৬ জনকে আটক করে থানায় নিয়ে যায়। পুলিশের দাবি, এই প্রথম এমন অভিযোগ মিলল এলাকায়। গ্রামবাসীদের অভিযোগ, এই কাজের সুযোগ করিয়ে দিয়ে অর্থ উপার্জন করত ওই বাড়ির মালিক। সেই অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে বলে জানান ডিএসপি (সদর) সোমনাথ ঝাঁ। আটকদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানিয়েছেন তিনি। জানা গিয়েছে, আটক হওয়া যুবতীরা ভীন জেলার। তাঁদের পারিবারিক অবস্থাও ভালো। ধৃত যুবকেরা অবশ্য সকলেই স্বচ্ছল পরিবারের নয়।