অবাক কাণ্ড! দ্বিতীয় বিয়ে করতে না দেওয়ায় ইলেক্ট্রিক পোলে উঠলেন ৬০ বছরের বৃদ্ধ! দেখুন ভিডিও

অবাক কাণ্ড! দ্বিতীয় বিয়ে করতে না দেওয়ায় ইলেক্ট্রিক পোলে উঠলেন ৬০ বছরের বৃদ্ধ! দেখুন ভিডিও / প্রতীকী ছবি
অবাক কাণ্ড! দ্বিতীয় বিয়ে করতে না দেওয়ায় ইলেক্ট্রিক পোলে উঠলেন ৬০ বছরের বৃদ্ধ! দেখুন ভিডিও / প্রতীকী ছবি

বয়স প্রায় ৬০ ছুঁই ছুঁই। তবে মনের দিক দিয়ে এখনও চিরযুবক তিনি। প্রথমা স্ত্রী মারা যাওয়ার পর চেয়েছিলেন দ্বিতীয় বিয়ে করতে। তবে রাজি হয়নি পরিবার। মনের দুঃখে বৃদ্ধ তাই চড়ে বসলেন ইলেক্ট্রিক পোলে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হল সেই ভিডিও।

ঘটনাস্থল, রাজস্থানের ঢোলপুর জেলার মাধাভাও গ্রাম। বছর ষাটেকের বৃদ্ধটির নাম সবরণ সিং। জানা গিয়েছে, মাত্র মাস চারেক আগেই মারা যান তাঁর প্রথমা স্ত্রী৷ পরিবার বলতে এখন পাঁচ ছেলে-মেয়ে এবং নাতি নাতনি৷ অথচ বৃদ্ধের সঙ্গীর অভাব। তাই ফের বিয়ের পিঁড়িতে বসতে চেয়েছিলেন তিনি। তবে বাধ সাধে পরিবার। অগত্যা, এক বুক জেদ নিয়ে ১১ হাজার ভোল্টের ইলেক্ট্রিক পোলেই চড়ে বসলেন বৃদ্ধ। সেই ভিডিওই এখন ছড়িয়ে পড়েছে সারা নেটমাধ্যম জুড়ে।

ঘটনাস্থলে এরপর বেশ ভীড় জমে গিয়েছিল। জানা যায়, ছেলে মেয়ের বারবার অনুরোধ সত্ত্বেও পোল ছেড়ে নীচে নামেননি নাছোড়বান্দা সেই বৃদ্ধ। বরং বারবার আত্মহত্যার হুমকি দিতে থাকেন। উপান্তর না দেখে শেষমেশ পুলিশে খবর দেওয়া হয়। যোগাযোগ করা হয় বিদ্যুৎ দফতরেও। বেশ কিছুক্ষণের জন্য এলাকার বিদ্যুৎ সরবরাহও বন্ধ করে দেওয়া হয়। অবশেষে এক যুবকের সহায়তায় পোল থেকে নামিয়ে আনা হয় বৃদ্ধকে।

এরপর বৃদ্ধটিকে পরিবারের হেফাজতে তুলে দেওয়া হয়। তাঁর কোনও ভালোবাসার মানুষ বা প্রেমিকা রয়েছে কি না সেই প্রশ্নও করে পুলিশ। তবে বৃদ্ধ জানিয়েছেন, সেরকম কেউই নেই। তিনি কেবল একজন সঙ্গী চান। তাই ফের বিয়ে করার সাধ জেগেছে তাঁর মনে। তবে বৃদ্ধের পরিবারটি দ্বিতীয় বিয়ের জন্য রাজি হয়েছে কিনা, তা এখনও জানা যায়নি।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.