ভয়াবহ দুর্ঘটনা! মধ্যপ্রদেশে বাস এবং ডাম্পারের মুখোমুখি সংঘর্ষে নিহত ৭, গুরুতর জখম ১৩

ভয়াবহ দুর্ঘটনা! মধ্যপ্রদেশে বাস এবং ডাম্পারের মুখোমুখি সংঘর্ষে নিহত ৭, গুরুতর জখম ১৩
ভয়াবহ দুর্ঘটনা! মধ্যপ্রদেশে বাস এবং ডাম্পারের মুখোমুখি সংঘর্ষে নিহত ৭, গুরুতর জখম ১৩ / প্রতীকী ছবি

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ ফের ভয়াবহ পথ দুর্ঘটনা। এবার মধ্যপ্রদেশের ভিন্ড জেলায় একটি বাস এবং একটি ডাম্পারের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এই দুর্ঘটনার জেরে এখনও পর্যন্ত ৭ জনের মৃত্যু হয়েছে। পাশাপাশি গুরুতর আহত হয়েছেন আরও ১৩ জন।

জানা গিয়েছে, শুক্রবার সকালে জাতীয় সড়কে একটি যাত্রীবাহী বাস এবং এবং একটি ডাম্পারের ধাক্কা লেগে। বাসটি গোয়ালিয়র থেকে বেরেলির দিকে যাচ্ছিল। এরপর গোহাদ চৌরাহা থানা এলাকার কাছে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর স্থানীয় বাসিন্দারাই প্রথমে ছুটে আসেন। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় থানায়। সূত্রের খবর, এই মুহূর্তে ঘটনাস্থলে রয়েছেন পুলিশ কর্তারা। নিহতদের মধ্যে এখনও পর্যন্ত তিনজনের পরিচয় জানা যায়নি। এই দুর্ঘটনার পর, পুলিশ সুপার মনোজ সিং জানিয়েছেন যে, বীরখাদি গ্রামের কাছে একটি বাস এবং একটি ডাম্পারের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই সাতজন যাত্রীর মৃত্যু হয়। আহত ১৩ জনের মধ্যে ৪ জনের অবস্থা আশঙ্কাজনক। সকলকেই ইতিমধ্যেই হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে, ওই ৪ জনকে গোয়ালিয়রে রেফার করা হয়েছে। এদিকে, এই দুর্ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। কীভাবে এই দুর্ঘটনা ঘটল, তার সব সম্ভাব্য দিক খতিয়ে দেখা হচ্ছে।