শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

ভয়ঙ্কর দুর্ঘটনা বেঙ্গালুরুর কোরামাঙ্গালায়! মৃত ডিএমকে বিধায়কের পুত্র, পুত্রবধূ-সহ ৭

০১:০০ পিএম, আগস্ট ৩১, ২০২১

ভয়ঙ্কর দুর্ঘটনা বেঙ্গালুরুর কোরামাঙ্গালায়! মৃত ডিএমকে বিধায়কের পুত্র, পুত্রবধূ-সহ ৭

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ মাঝরাতে ভয়াবহ পথ দুর্ঘটনা বেঙ্গালুরুর কোরামাঙ্গালায়। এই দুর্ঘটনার তীব্রতায় দুমড়ে-মুচড়ে যায় দুর্ঘটনা গ্রস্ত গাড়িটি। এই দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন মোট ৭ জন। এঁদের মধ্যে রয়েছেন তামিলনাড়ুর হোসুরের বিধায়ক ওয়াই প্রকাশের ছেলে এবং বউমাও। এছাড়াও মৃতদের মধ্যে আরও দুইজন মহিলা রয়েছেন।

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, সোমবার রাত আড়াইটে নাগাদ এই ভয়াবহ দুর্ঘটনাটি ঘটে। জানা গিয়েছে, গাড়িটির গতিবেগ অত্যন্ত বেশি ছিল। সেই সময় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি রাস্তার পাশের একটি পোস্টে ধাক্কা মারে। মুহূর্তের মধ্যেই গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়। দুর্ঘটনার ভয়াবহতায় ঘটনাস্থলেই ৬ জনের মৃত্যু হয়। পরে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে আরও একজনের মৃত্যু হয় বলে জানা গিয়েছে।

https://twitter.com/ANI/status/1432537254350639111 https://twitter.com/ANI/status/1432548103475761155

দুর্ঘটনার খবর পেয়েই, ঘটনাস্থলে পৌঁছায় বিশাল পুলিশবাহিনী। পরবর্তী সময়ে সংবাদসংস্থা এএনআইকে তামিলনাড়ুর হোসুরের ডিএমকে বিধায়ক ওয়াই প্রকাশ জানান, ওই দুর্ঘটনায় তাঁর ছেলে করুণা সাগরের মৃত্যু হয়েছে। মারা গিয়েছেন তাঁর পুত্রবধূও। বাকিদের পরিচয় জানা না গেলেও, যাঁদের মৃত্যু হয়েছে তাঁদের প্রত্যেকের বয়সই ২০-র আশেপাশে বলে পুলিশ সূত্রে খবর। প্রাথমিকভাবে এও জানা গিয়েছে যে, গাড়িটি ওই বিধায়কেরই। এদিকে, সংবাদমাধ্যম এবং সোশ্যাল মিডিয়ায় দুর্ঘটনাগ্রস্ত গাড়িটির যে ছবি প্রকাশ পেয়েছে, তাতে দেখা যাচ্ছে যে, গাড়ির বনেট থেকে চাকা, সবটাই একেবারে দুমড়ে মুচড়ে গিয়েছে। দুর্ঘটনার ভয়াবহতায় শিউরে উঠছেন অনেকেই।