জলে ঝাঁপিয়ে, কুমিরের মুখ থেকে কুকুরছানাকে উদ্ধার করলেন বছর ৭৪-এর বৃদ্ধ! ভাইরাল ভিডিও

জলে ঝাঁপিয়ে, কুমিরের মুখ থেকে কুকুরছানাকে উদ্ধার করলেন বছর ৭৪-এর বৃদ্ধ! ভাইরাল ভিডিও
জলে ঝাঁপিয়ে, কুমিরের মুখ থেকে কুকুরছানাকে উদ্ধার করলেন বছর ৭৪-এর বৃদ্ধ! ভাইরাল ভিডিও

বংনিউজ২৪x৭ ডেস্কঃ সাক্ষাত মৃত্যুর মুখ থেকে ফিরে এল এক কুকুর ছানা, এক সহৃদয় বৃদ্ধের জন্য। তাও এক কুমিরের সঙ্গে লড়াই করে! মানুষ আর কুমিরের জোরদার লড়াই। আর এই ঘটনার ভিডিওই এখন নেটদুনিয়ায় চর্চার বিষয়।

এখন প্রযুক্তি অনেকটাই এগিয়ে গেছে, ডিজিটালের যুগ! বিশ্বের এক প্রান্তে কিছু ঘটলে, নিমেষের মধ্যেই তা অন্য প্রান্তের মানুষ জানতে পেরে যান, সোশ্যাল মিডিয়ার দৌলতে। সোশ্যাল মিডিয়া বিশ্বের সব প্রান্তের মানুষকে এক ছাদের তলায় নিয়ে এসেছে। সোশ্যাল মিডিয়ার নজর এরায় না কোনও কিছুই। ভালো হোক বা খারাপ, তা অতি সহজেই বিশ্বের প্রতিটি প্রান্তের মানুষের কাছে পৌঁছে যায়। ভাইরালও হয়।

মানুষ মন খুলে, তাঁদের মূল্যবান মতামত দিয়ে থাকেন। ঠিক সেইভাবেই, এই মানুষ এবং কুমিরের লড়াইয়ের ভিডিওটিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পাওয়ার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায়। এই ভিডিওটি নিয়েই চলছে জোর চর্চা।

ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে, এক ব্যক্তি আচমকাই জলে ঝাঁপিয়ে পড়েন। নিমেষের মধ্যে শুরু হয়ে যায়, মানুষের সঙ্গে কুমিরের যুদ্ধ। কুমিরের মুখে একটি কুকুরছানা। বাঁচার জন্য কুকুরছানাটি ক্রমাগত ছটফট করে যাচ্ছে। আর তখনই এক বৃদ্ধ নিজের জীবনের বাজি রেখে, জলে ঝাঁপিয়ে, শরীরের সব শক্তি দিয়ে, কুমিরের চোয়াল ধরে টান দিলেন। কুমিরের দাঁতের কামড় আলগা হতেই, কুমিরের মুখ থেকে প্রাণ নিয়ে ডাঙায় ফিরল কুকুরছানাটি।

জানা গিয়েছে, কুমিরের মুখ থেকে ৩ মাসের ওই কুকুরছানাকে উদ্ধার করেছেন যিনি, তিনি ফ্লোরিডার বাসিন্দা। বছর ৭৪-এর ওই বৃদ্ধর নাম রিচার্ড উইলব্যাংকস। নিজের জীবনের বাজি রেখে, কুকুরছানাকে উদ্ধার করার জন্য, নেটদুনিয়ায় প্রশংসিত হয়েছেন তিনি। এখন তিনি নায়ক নেটিজেনদের কাছে, তাঁর এই দুঃসাহসিক কাজের জন্য।

রিচার্ড কি বলছেন জানেন? তিনি জানিয়েছেন যে, বাড়ির পিছনের দিকের একটি পুকুর থেকে ৩ মাসের কুকুর ছানাটিকে তিনি উদ্ধার করেন। তিনি ঘটনা প্রসঙ্গে আরও জানিয়েছেন যে, পুকুরের ধারে তিনি হাঁটতে বেরিয়েছিলেন। আচমকাই দেখেন, পুকুরের জল তোলপাড় হচ্ছে। কেমন একটা গোঙানির শব্দও তিনি শুনতে পান। বুঝতে পারেন, জলের তলা থেকেই ওই আওয়াজ আসছে। সঙ্গে সঙ্গে ঝাঁপিয়ে পড়েন। কুকুরটি পায়ে সামান্য আঘাত পেয়েছে। আর রিচার্ড-এর হাতের তালুতেও ক্ষতের তৈরি হয়েছে, কুমিরের দাঁতের আঘাতের কারণে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.