শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

শিয়ালদা ডিভিশনে করোনায় আক্রান্ত ৭৫০ রেলকর্মী! বাতিল একাধিক স্পেশাল ট্রেন সহ ৫৪ জোড়া লোকাল ট্রেন

০৩:০০ পিএম, মে ১, ২০২১

শিয়ালদা ডিভিশনে করোনায় আক্রান্ত ৭৫০ রেলকর্মী! বাতিল একাধিক স্পেশাল ট্রেন সহ ৫৪ জোড়া লোকাল ট্রেন

বংনিউজ২৪x৭ ডেস্কঃ দেশব্যাপী ভয়াবহ আকার নিয়েছে মারণ করোনা। প্রতিদিন ঝড়ের গতিতে বাড়ছে সংক্রমণ। প্রতিদিন সংক্রমণের নয়া রেকর্ড তৈরি হচ্ছে। সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। করোনার দ্বিতীয় ঢেউয়ে রূপ পরিবর্তন করে, আরও ভয়ানক চেহারা নিয়েছে মারণ করোনা। আর এই পরিস্থিতিতে বেশকিছু রাজ্যের হাসপাতালে বেড সহ অক্সিজেনের অভাব দেখা দিয়েছে। আর এরই মাঝে করোনা থাবা বসিয়েছে রেলে।

জানা গেছে শিয়ালদহ ডিভিশনে করোনায় আক্রান্ত হয়েছেন প্রায় ৭৫০ রেলকর্মী। আর তার জেরে শিয়ালদহ ডিভিশনে বাতিল হয়েছে একাধিক স্পেশাল ট্রেন। আগামী ৪ তারিখ থেকে বাতিল হতে চলেছে স্পেশাল ট্রেনগুলি। উল্লেখ্য আপ এবং ডাউন শিয়ালদহ-আসানসোল, আসানসোল-টাটানগর, আসানসোল-দীঘা, হাওড়া-বোলপুর শান্তিনিকেতন, হাওড়া-সিউড়ি, নবদ্বীরধাম-মালদা টাউন, ভাগলপুর-মুজফ্ফরপুর ইত্যাদি স্পেশাল ট্রেন বাতিল হয়েছে।

এছাড়া স্পেশাল ট্রেনের সাথে সাথে শিয়ালদহ ডিভিশনে বাতিল হয়েছে প্রায় ৫৪ জোড়া লোকাল ট্রেন। ফলে অসুবিধায় পরতে হচ্ছে নিত্যযাত্রীদের। জানা গেছে রেলের তরফে পরবর্তী নির্দেশিকা জারি না হওয়া পর্যন্ত বন্ধ থাকবে এই সকল ট্রেনগুলি। তবে পূর্ব রেলওয়ের তরফে জানানো হয়েছে, পরিচালনগত অসুবিধা ও যাত্রী সংখ্যা কম থাকার কারণেই বন্ধ করা হয়েছে ট্রেনগুলি।