বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২

বয়সকে তুড়ি মেরে উড়িয়ে টিকটকের 'ফিটনেস স্টার' ৮১ বছরের এই বৃদ্ধা! দেখুন ভাইরাল ভিডিও

০১:৫৯ পিএম, ফেব্রুয়ারি ২৭, ২০২১

বয়সকে তুড়ি মেরে উড়িয়ে টিকটকের 'ফিটনেস স্টার' ৮১ বছরের এই বৃদ্ধা! দেখুন ভাইরাল ভিডিও

বয়স প্রায় ৮১! এই বয়সেও রীতিমতো সুস্থ স্বাভাবিক তিনি। শুধু তাই নয়, তিনি ফিটনেস স্টারও বটে। কঠিন কঠিন নানা শারীরিক কসরত তাঁর যেন বাঁ হাতের খেল! সম্প্রতি টিকটকে ভাইরাল হয়ে উঠলেন ৮১ বছরের সেই বৃদ্ধা, এরিকা রিশকো। যাঁকে দেখে গভীর শ্রদ্ধায় মাথা নত করেছেন নেটিজেনরাও।

এরিকা রিশকোর প্রথম ভিডিওটি টিকটকে প্রথম পোস্ট করেন গত বসন্তে। করোনাকালীন লকডাউনে স্বামীর সঙ্গে নৃত্যরত অবস্থায় একটি ভিডিও পোস্ট করেন তিনি। তারপর থেকে এখনও অবধি টিকটকে ১০০'র বেশি ভিডিও শেয়ার করেছেন তিনি। যেখানে তাঁকে দেখা যাচ্ছে বিভিন্ন ধরনের ব্যায়ামে মগ্ন। এছাড়াও শারীরিক ফিটনেস বজায় রাখার জন্য আরও নানা কসরতই তিনি করছেন।

টিকটকে তাঁর ভিডিওগুলি ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে উঠেছে। ৮১ বছরের সেই বৃদ্ধা হয়ে উঠেছেন 'ফিটনেস স্টার'! এখনও অবধি প্রায় ১২৫,০০০ ফলোয়ারও তাঁর ঝুলিতে। তাঁর ভিডিওগুলির মাধ্যমে নিজে ব্যায়াম করার পাশাপাশি নিজে প্রশিক্ষণও দেন। তাঁর থেকে কম বয়সী বিভিন্ন ব্যক্তিদের পাঠানো চ্যালেঞ্জগুলি গ্রহন করেন। ফিটনেস সেশন ছাড়াও তিনি স্বামীর সঙ্গে নাচও করেন। এভাবেই নিজের ভিডিওর মাধ্যমে আরও বহু মানুষকে ফিট থাকার উৎসাহ যোগান তিনি। অল্পবয়সীদের কাছে তিনি হয়ে উঠেছেন অনুপ্রেরণার অপর এক নাম।

এই প্রসঙ্গে এরিকা স্বয়ং জানান, "আমি সত্যিই খুশি। এখনকার মতো আত্মবিশ্বাসী আমি আগে কখনও হইনি।" সেই সঙ্গে নেটিজেনদের উদ্দেশ্যেও তিনি বলেন, "কেবলমাত্র বাড়ি এক কোণে বসে না থেকে কিছু করুন। তবেই শরীর সুস্থ থাকবে বরাবর।"

দেখুন এরিকার ভিডিওগুলি-

[embed]https://www.instagram.com/p/CJCB5vVq6pu/[/embed] [embed]https://www.instagram.com/p/CADnFEuAYod/[/embed] [embed]https://www.instagram.com/p/CHOK9YEqocf/[/embed]