নারকেল গাছ কাটা দেখতে গিয়ে চরম বিপত্তি! দড়ির টানে দূরে ছিটকে পড়ল নাবালক

নারকেল গাছ কাটা দেখতে গিয়ে চরম বিপত্তি! দড়ির টানে দূরে ছিটকে পড়ল নাবালক
নারকেল গাছ কাটা দেখতে গিয়ে চরম বিপত্তি! দড়ির টানে দূরে ছিটকে পড়ল নাবালক

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ নারকেল গাছ কাটা হচ্ছিল। আর তা দেখতে গিয়েই ঘটল চরম বিপত্তি। জানা গিয়েছে, নিয়ম না মেনেই নারকেল গাছ কাটা হচ্ছিল। এমনটাই অভিযোগ উঠেছে। আর তাতেই অসময়ে ঝরে গেল একটা ফুটফুটে প্রাণ। মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে নিউটাউন ইকোপার্ক থানা এলাকার হাতিয়ারা মাঝের পাড়ায়। মৃতের নাম রোহান আলি মন্ডল।

জানা গিয়েছে, একটি বহুতলের নির্মাণের জন্য ফাঁকা জমিতে নারকেল গাছ কাটা হচ্ছিল। সেই গাছ কাটা দেখছিল দেখছিল বছর ৯ এর রোহন। নারকেল গাছটি কাতার জন্য যে দড়ি বাঁধা হয়েছিল, সেই দড়ি ধরে সবাই দাঁড়িয়েছিল। অভিযোগ, আছ কাটার পর সেই দড়ি ছেড়ে দেওয়া হয়। আর তখন সেই দড়ির টানেই ওই নাবালক প্রায় ১০ থেকে ১২ ফুট  দূরে ছিটকে যায়। ছিটকে গিয়ে অন্য বাড়ির দেওয়ালে খুব জোরে ধাক্কা খায় ৯ বছরের রোহন। তাতেই মাথায় ও বুকে গুরুতর আঘাত পায় ওই নাবালক। সঙ্গে সঙ্গেই জ্ঞান হারায় সে। রক্তাক্ত অবস্থায় রোহন আলি মণ্ডলকে প্রথমে একটি স্থানীয় বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পড়ে তার অবস্থার অবনতি হলে, তড়িঘড়ি এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়।  রবিবার সকালে সেখানেই মৃত্যু হয় ওই নাবালকের।

এই ঘটনার পর, স্থানীয় বাসিন্দাদের পক্ষ থেকে অভিযোগ করা হয় যে, নিয়ম না মেনেই কাটা হচ্ছিল নারকেল গাছটি। নিয়ম না মেনে গাছ কাটার জন্যই এই দুর্ঘটনা। এদিকে মর্মান্তিক ওই ঘটনার দৃশ্য ধরা পড়েছে মোবাইল ফোনে। যা সত্যিই ভয়ঙ্কর। এদিকে এই ঘটনায় শোকের ছায়া নেমেছে এলাকায়। এই ঘটনায় ইকোপার্ক থানায় অভিযোগ জানাবে বলে জানিয়েছে মৃত নাবালকের পরিবার।