শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

দূর্দান্ত অফার, সময় সীমিত! এই পদ্ধতিতে গ্যাস বুকিং করলে পেতে পারেন ৯০০ টাকা ছাড়! রইল পদ্ধতি

০৮:৫০ পিএম, জুলাই ২২, ২০২১

দূর্দান্ত অফার, সময় সীমিত! এই পদ্ধতিতে গ্যাস বুকিং করলে পেতে পারেন ৯০০ টাকা ছাড়! রইল পদ্ধতি

দিনে দিনে চড়ছে গ্যাসের মূল্য। ফলে মাথায় হাত পড়ছে মধ্যবিত্তের। তবে এবার সস্তায় গ্যাস কেনার সুযোগ পেয়ে গেলেন গ্রাহকেরা। গ্যাসের দাম আরও সস্তা করতে ইন্ডেন গ্যাস সিলিন্ডার বুকিংয়ে ৯০০ টাকা ছাড় দেওয়া হচ্ছে। সম্প্রতি IOCL-র তরফ থেকে ট্যুইট করে জানানো হল এ কথা৷

IOCL-র তরফ থেকে ট্যুইট করে জানানো হয়েছে, পেটিএম নিয়ে এসেছে এক দুর্দান্ত অফার। এই অফারে পেটিএম অ্যাপের মাধ্যমে ইন্ডেন সিলিন্ডার বুকিং করলে সরাসরি ৯০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। তবে কেবলমাত্র প্রথম তিনটি সিলিন্ডার বুকিং-এর ক্ষেত্রেই এই অফার প্রযোজ্য। যদি কোনও গ্রাহক প্রথমবার পেটিএম অ্যাপের মাধ্যমে গ্যাস বুকিং করেন তাহলে ৯০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন।

https://twitter.com/IndianOilcl/status/1416691715629625351?s=20

এই অফারটি যদিও সীমিত সময়ের জন্যই প্রযোজ্য। শুধুমাত্র এ মাসেই পাওয়া যাবে এই অফার অর্থাৎ আগামী ৩১ জুলাই পর্যন্ত এই অফার চলবে। এই বিষয়ে আরও বিস্তারিত তথ্য জানতে https://paytm.com/cylinder-gas-recharge/indane লিঙ্কে ক্লিক করুন। এবার এক ঝলকে দেখা নেওয়া যাক,অফারের সুযোগ মিলবে কী পদ্ধতিতে।

[caption id="attachment_23361" align="alignnone" width="696"]দূর্দান্ত অফার, সময় সীমিত! এই পদ্ধতিতে গ্যাস বুকিং করলে পেতে পারেন ৯০০ টাকা ছাড়! রইল পদ্ধতি দূর্দান্ত অফার, সময় সীমিত! এই পদ্ধতিতে গ্যাস বুকিং করলে পেতে পারেন ৯০০ টাকা ছাড়! রইল পদ্ধতি[/caption]

কীভাবে পেতে পারেন এই অবিশ্বাস্য অফার? রইল বিস্তারিত পদ্ধতি…

১. প্রথমে আপনাকে মোবাইল ফোনে Paytm অ্যাপটি ডাউনলোড করতে হবে। ২. এরপর Recharge এবং Pay Bills অপশনে ক্লিক করুন। ৩. এবার আপনাকে book a cylinder-এর অপশন দেখাবে৷ ৪. এখানে গিয়ে গ্যাস প্রোভাইডার নির্বাচন করুন। ৫. বুকিং করার সময় আপনার রেজিস্টার্ড মোবাইল নম্বর বা আপনার LPG ID দিতে হবে। ৬. সিলিন্ডার বুকিং করে পেটিএম-এর মাধ্যমে পেমেন্ট করতে হবে। ৭. পেমেন্ট করার পর বুকিং হয়ে গেলে একটি স্ক্র্যাচ কার্ড পাওয়া যাবে। সেটি স্ক্র্যাচ করে জানা যাবে কত টাকা ছাড় পেলেন।