সুশান্ত শোকে আত্মঘাতী ক্লাস সেভেনে পাঠরত এক ছাত্রী

Image Source : Google

বংনিউজ বিনোদন ডেস্কঃ দিনটা ছিল ১৪ই জুন। বান্দ্রার ফ্ল্যাটে আত্মঘাতী সুশান্ত সিং রাজপুত। হটাৎ এই খবর সোশ্যাল মিডিয়ায় আসতেই হিলে গেছিলো গোটা দেশ। প্রথমে কিছু সংবাদ মাধ্যমসহ গোটা দেশের মানুষ বিশ্বাস করতে পারেননি। তারপরই সংবাদ এলো ঘটনাটি সত্যিই। পুলিশি তদন্তে জানা গেলো অবসাদের শিকার সুশান্ত সিং রাজপুত। কিন্তু তা মানতে নারাজ গোটাদেশ, বলিউডের একাংশ, এবং রাজনৈতিক মহলের কিছু ব্যক্তিত্ব। উঠে এলো একের পর এক তথ্য। পরিষ্কার হল বলিউডের কালো দিক। জনসাধারণ বুঝলো বলিউডে প্রতিভার কোনো দাম নেই চলছে স্বজনপোষণ নীতি। আর নেটজনতাদের নিশানায় পড়লো করন জোহর, আলিয়া ভাট, মহেশ ভাট, সলমন খান।

সুশান্ত শোকে আচ্ছন্ন গোটা দেশ সহ বলিউডের একাংশ। তাই এখনও তাকে ঘিরে বিভিন্ন পোস্ট করছে বলিউডের একাংশ। এবার তার মৃত্যুর শোকে ঘটলো আরও এক দুর্ঘটনা। ১৩ বছরের কিশোরী সুশান্ত শোকে হলো আত্মঘাতী। দুর্গ জেলার ভিলাই এর বাসিন্দা এই ছাত্রীটি। সুশান্ত ছিল প্রিয় অভিনেতা। তাই সেই শোক কাটিয়ে উঠতে না পেরে আত্মহত্যার পথ বেছে নিল এই ছোট্ট কিশোরী। সূত্রের খবর ছাত্রীটি আত্মহত্যার আগে “ছিছরে” সিনেমাটি দেখছিল। সিনেমা দেখেই এই দুর্ঘটনা করে বসে ছাত্রীটি। বুধবার রাতে ঘরে একাই সিনেমা দেখছিল এই ছাত্রী তারপরই আত্মহত্যার পথ বেছে নেয় এই কিশোরী।

পুলিশ বাড়ি থেকে উদ্ধার করেছে একটি সুইসাইড নোট। তাতে লেখা সুশান্তের শোক সমলানাতে না পেরে মৃত্যু বরণ করেছে মেয়েটি। বাড়ির লোক জানিয়েছেন সুশান্ত পছন্দের অভিনেতা ছিল। সুশান্তের মৃত্যুর পর সব সময় তার গান, ভিডিও ইত্যাদি দেখতো। সেই শোক সামলাতে না পেরেই আত্মঘাতী ক্লাস সেভেনের এই কিশোরী।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.