শনিবার, ২১ মে, ২০২২

বল ভেবে খেলতে গিয়ে বিপত্তি! বর্ধমানে বোমা বিস্ফোরণে মৃত্যু ৭ বছরের শিশুর, গুরুতর জখম আরও ১ খুদে

০৪:৫৫ পিএম, মার্চ ২২, ২০২১

বল ভেবে খেলতে গিয়ে বিপত্তি! বর্ধমানে বোমা বিস্ফোরণে মৃত্যু ৭ বছরের শিশুর, গুরুতর জখম আরও ১ খুদে

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যের দৌড়গোড়ায় ২০২১ এর বিধানসভা ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে আসরে নেমে পড়েছে। শুরু হয়েছে সব দলের প্রচার। আর এরই মাঝে বর্ধমান দক্ষিন বিধানসভার রসিকপুরে এক ভয়াবহ বোমা বিস্ফোরণ ঘটে। মৃত্যু হয় এক ৭ বছরের শিশুর। সঙ্গে গুরুতর জখম অবস্থায় বর্ধমানের মেডিক্যাল কলেজে ভর্তি রয়েছে আরও এক ৮ বছরের খুদে।

প্রসঙ্গত সুত্র মারফত জানা যাচ্ছে, বর্ধমান দক্ষিন বিধানসভার রসিকপুরে কালচারাল সেন্টারের পাশে এই ভয়াবহ বিস্ফোরণ ঘটে। জানা যায় বাড়ির কাছে রসিকপুর যুব ওয়েলফেয়ার সোসাইটির কাছে থাকা পৌরসভার জলের কলের সামনে উঁচু একটি জায়গাতে খেলা করছিল দুই খুদে। আর তাঁরা বল ভেবে বোমা নিয়ে খেলতে গেলেই ঘটে বিপত্তি। আর তারপরেই এক করুণ দৃশ্যের সাক্ষী হয় রসিকপুর বাসী। মৃত্যু হয় এক খুদের। তাঁর নাম শেখ আফরোজ। বাড়ি মেমারি। সে রসিকপুরে মামারবাড়ি এসেছিল বলে জানা গেছে। অন্যদিকে শেখ আব্রাহাম নামের আরও এক শিশু বিস্ফোরণের জেরে গুরুতর জখম হয়।

স্থানীয়দের থেকে জানা যায় ঘটনাস্থলে পর পর দুবার বিস্ফোরণের শব্দ শোনা গিয়েছিল। আর এই বিস্ফোরণের জেরে শেখ আফরোজের মাথার গুরুতর আঘাত লাগে আর সেখানেই তাঁর মৃত্যু হয়। স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় ওই দুটি শিশুকে দেখতে পায়। ভোটের আগে বর্ধমানে এরুপ বিস্ফোরণের কারনে চিন্তায় প্রসাশন। জানা গেছে ঘটনাস্থলে উপস্থিত হয়েছে বোম ডিসপোজাল স্কোয়াড-এর কর্মীরা। কী ধরণের বোমা ছিল সেখানে, আরও কোথাও বোমা আছে কী না সব কিছু খতিয়ে দেখতে তাঁরা। এছাড়া রয়েছে জেলা পুলিশও। এই মর্মান্তিক ঘটনাকে কেন্দ্র করে শোকের ছায়া নেমেছে রসিকপুর এলাকায়।