সোমবার, ২৪ জানুয়ারি, ২০২২

ভোট চাইতে সটান ভোটারের স্নানঘরে প্রার্থী! দেখুন উত্তরপ্রদেশের কানপুরের ভাইরাল ভিডিয়ো

১২:০৫ পিএম, জানুয়ারি ১৪, ২০২২

ভোট চাইতে সটান ভোটারের স্নানঘরে প্রার্থী! দেখুন উত্তরপ্রদেশের কানপুরের ভাইরাল ভিডিয়ো

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ দেশব্যাপী ঝড়ের গতিতে বাড়ছে করোনার সংক্রমণ। করোনার তৃতীয় ঢেউয়ে ফের একবার বেসামাল দেশ। এদিকে সামনেই রয়েছে দেশের মধ্যে ৫ রাজ্যে রয়েছে বিধানসভা নির্বাচন। এই পরিস্থিতিতে নির্বাচন কমিশন করোনার কারণে সমাবেশ নিষিদ্ধ করেছে। এর ফলে বিভিন্ন দলের প্রার্থীরা আবার মানুষের বাড়ি বাড়ি গিয়ে তাঁদের সঙ্গে দেখা করার ক্ষেত্রে জোর দিচ্ছেন।

এই অবস্থায় কানপুরের একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। তাতে দেখা গিয়েছে, একজন নেতা প্রচারের সময় ভোটারদের স্নানঘরে গিয়ে ভোট চাইছেন। তাঁদের সঙ্গে কথা বলছেন। ভিডিয়োটি কানপুরের বিজেপি বিধায়ক সুরেন্দ্র মৈথানির। তিনি তাঁর বিধানসভা কেন্দ্রে প্রচারের সময় মানুষের সঙ্গে তাঁর কথোপকথনের মুহূর্তগুলির বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন। সেখানে দেখা গেছে কেউ কেউ তাঁর কপালে তিলক লাগিয়েছেন। কিন্তু ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে দেখা গেছে মাইথানি স্নান করার সময় একজন ব্যক্তির সঙ্গে কথা বলছেন। দেখা গেছে প্রার্থী স্নানের জায়গায় ঢুকে পড়ে প্রশ্ন করতে শুরু করেন।

https://www.instagram.com/p/CYqasafKj5g/ https://www.instagram.com/p/CYqwUwRNntc/

ওই ভিডিয়োতে দেখা গেছে ঐ ব্যক্তির স্নানের মাঝেই প্রার্থী জিজ্ঞেস করছেন, ‘সব কিছু ঠিক আছে? আপনার বাড়িটি সফলভাবে তৈরি হয়েছে? আপনি কি রেশন কার্ড পেয়েছেন।’ স্নান করতে করতেই ঐ ব্যক্তির উত্তর আসে, ‘হ্যাঁ, হ্যাঁ।’ এমনকি বিজেপি বিধায়ক তার ইনস্টাগ্রাম পেজে এই ছবিটি পোস্টও করেছেন।