বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

বিয়ের প্রস্তাবে প্রত্যাখান! প্রেমিকাকে ছুরি দিয়ে ১৮ বার কোপাল প্রেমিক

০১:৪৪ পিএম, নভেম্বর ১১, ২০২১

বিয়ের প্রস্তাবে প্রত্যাখান! প্রেমিকাকে ছুরি দিয়ে ১৮ বার কোপাল প্রেমিক

বংনিউজ২৪x৭ ডেস্কঃ দীর্ঘদিন প্রেমের পর বিয়েতে নারাজ। তাই প্রেমিকাকে ছুরি দিয়ে ১৮ বার কোপাল প্রেমিক। ঘটনাটি ঘটেছে হায়দরাবাদে। রোমহর্ষক এই ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য স্থানীয় এলাকায়। গুরুতর জখম প্রেমিকা আপাতত ভর্তি হাসপাতালে। আর প্রেমিক রয়েছে পুলিসের হেফাজতে। ভিকারাবাদ জেলার দৌলাতাবাদের বাসিন্দা প্রেমিকা সিরিষা আর প্রেমিক বাসবরাজ একই এলাকায় বসবাস করেন। সুত্রের খবর দীর্ঘদিন সম্পর্কে ছিলেন দুজন।

কিন্তু আসতে আসতে তাঁদের সম্পর্কে অবনতি হয় এবং সিরিষা বলে মেয়েটি বাসবরাজ এর থেকে দূরত্ব তৈরি করতে শুরু করে। এমনকি মেয়েটির অন্য একটি ছেলের সঙ্গে বিয়েও ঠিক হয়। কিছুদিন আগে ঘটে তাঁদের বাগদান পর্ব। এটি কোনও ভাবেই মেনে নিতে পারেন না বাসবরাজ। আক্রোশে প্রেমিকাকে ছুরি দিয়ে আঘাত করেন। ঘটনাটি ঘটেছে হায়দরাবাদের অন্তর্গত এল.বি নগর থানা এলাকার হস্তিনাপুরম এলাকায়। সেখানেই ভাড়া থাকতেন প্রেমিকা।

এদিন এসে প্রেমিক বাসব রাজ এসে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেন কিন্তু সেই প্রস্তাব প্রত্যাখান করেন প্রেমিকা। আর তাঁর পরেই এই রোমহর্ষক দুর্ঘটনা। আপাতত হসপিটালে ভর্তি রয়েছেন প্রেমিকা। বলা যায় মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন তিনি। আর পুলিসের হেফাজতে রয়েছে প্রেমিক। চলছে জিজ্ঞাসাবাদ।