শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

‘মা-বাবার ঋণ শোধ হয়না’, কনকাঞ্জলিতে প্রথা ভেঙ্গে ধামাকা কনের! মুহূর্তেই ভাইরাল ভিডিও

০৩:৩৮ পিএম, নভেম্বর ২৪, ২০২১

‘মা-বাবার ঋণ শোধ হয়না’, কনকাঞ্জলিতে প্রথা ভেঙ্গে ধামাকা কনের! মুহূর্তেই ভাইরাল ভিডিও

বংনিউজ২৪x৭ ডেস্কঃ আমাদের প্রতিদিনের জীবনে সোশ্যাল মিডিয়া অবিচ্ছেদ্য অঙ্গ। প্রতিদিন কতই রঙ্গ উঠে আসে এই প্ল্যাটফর্মে। তার মধ্যে কিছু থাকে প্রতিভা আবার কিছু থাকে হাস্যকর বিষয় বস্তু। সব মিলিয়ে বিনোদনের বেশির ভাগ অংশটায় আমরা উপভোগ করি এই প্ল্যাটফর্মে। প্রতিনিয়তই বিভিন্ন ভিডিও উঠে আসে আমাদের সামনে। সম্প্রতি এমনই এক ভিডিও নিয়ে শোরগোল গোটা নেট দুনিয়ায়।

চলছে বিয়ের সিজন। আর স্বাভাবিকভাবেই সোশ্যাল মিডিয়ায় উঠে আসছে একগুচ্ছ ছবি এবং ভিডিও। তারই মাঝে একটি ভিডিও নজর কাড়ল সকলের। ভিডিওতে দেখা যাচ্ছে বিদায়ের পর্ব। বাঙালি বিয়েতে থাকে কনকাঞ্জলি অনুষ্ঠান। যেখানে মেয়েকে শ্বশুরবাড়ি যাওয়ার আগে বলতে একমুঠো চাল ছুড়ে মায়ের ঋণ শোধ করলাম। সেই চিরাচরিত প্রথা ভেঙ্গেই মেয়ে বিদায় বেলায় বলে উঠলেন মা বাবার ঋণ কখনও শোধ করা যায়না। আর যে চালটা দিচ্ছি ওটাই অষ্টমঙ্গলায় এসে ফ্রাইড রাইস খাব।

https://www.facebook.com/100012105229186/videos/607923920456996/

শুধু তাই নয় বিদায় বেলায় হাসি মুখে বিদায় নিলেন কনে। আবার গাড়িতে যেতে যেতে সকলকে ফ্লাইং কিস ছুড়তে ছুড়তে গেলেন। ভিডিও সোশ্যাল মিডিয়ায় উঠে আসতেই তুমুল ভাইরাল। সকলের বেশ মনে লেগেছে এই ভিডিও। কারণ বিদায় বেলায় মায়ের ঋণ শোধ করলাম কথাটি বলতে সকলের অন্তরে প্রচুর কষ্ট হয়। সেই প্রথা ভেঙ্গে নিয়মের নতুন রূপ দিলেন এই কন্যা।