বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

রাগের চোটে নববধূ মই নিয়ে উঠলো ছাদে, ভিডিও দেখে হেসে খুন নেটিজেনরা

০৩:৫৯ পিএম, অক্টোবর ২, ২০২১

রাগের চোটে নববধূ মই নিয়ে উঠলো ছাদে, ভিডিও দেখে হেসে খুন নেটিজেনরা

বংনিউজ২৪x৭ ডেস্কঃ আমাদের প্রতিদিনের জীবনে সোশ্যাল মিডিয়া অবিচ্ছেদ্য অঙ্গ। প্রতিদিন কতই রঙ্গ উঠে আসে এই প্ল্যাটফর্মে। তার মধ্যে কিছু থাকে প্রতিভা আবার কিছু থাকে হাস্যকর বিষয় বস্তু। সব মিলিয়ে বিনোদনের বেশির ভাগ অংশটায় আমরা উপভোগ করি এই প্ল্যাটফর্মে। প্রতিনিয়তই বিভিন্ন ভিডিও উঠে আসে আমাদের সামনে। সম্প্রতি এমনই এক ভিডিও নিয়ে শোরগোল গোটা নেট দুনিয়ায়।

ভিডিওতে এক নববধুর কাণ্ড দেখে রীতিমতো হতবাক গোটা নেট দুনিয়া। সাধারনত নতুন বৌ যখন শ্বশুরবাড়িতে আসে তখন তাঁর মধ্যে লজ্জা দেখা যায়, চুপ চাপ থাকে। কিন্তু এই ক্ষেত্রে হল উল্টো। বিয়ের পর শ্বশুরবাড়িতে এসে হয়তো তাঁর মনের মত কিছু হয়নি। সব কিছুই অপছন্দের। তাই রাগের মাথায় হাতের সামনে বাঁশের মই নিয়ে তাতে চড়ে সোজা উঠে যান ওপরে। নতুন বৌ এর কীর্তি দেখে বেশ হতবাক পাড়া প্রতিবেশিরা। তাঁকে সকলেই বলে নীচে নেমে আসার জন্যও।

https://www.instagram.com/reel/CUXj02zFj94/

কিন্তু কে শোনে কার কথা। সে রাগ করে বসেই আছে ওপরে। এমনকি বরও বহুবার চেষ্টা করে তাঁকে মানিয়ে নীচে নামানোর কিন্তু সে কোনও ভাবেই নামবে না। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় উঠে আসতেই মুহূর্তেই ভাইরাল হয় নেট দুনিয়ায়। প্রচুর লাইক এবং কমেন্ট তাঁর পোস্ট জুড়ে।