কৃষকদের সন্ত্রাসবাদী আখ্যা! কঙ্গনার বিরুদ্ধে দায়ের হল মামলা

কৃষকদের সন্ত্রাসবাদী আখ্যা! কঙ্গনার বিরুদ্ধে দায়ের হল মামলা
কৃষকদের সন্ত্রাসবাদী আখ্যা! কঙ্গনার বিরুদ্ধে দায়ের হল মামলা / ছবি সৌজন্য : Screengrab from Video Instagrammed By @kanganaranaut

বংনিউজ২৪x৭ ডেস্কঃ আবারও পুলিশের খাতায় মামলা দায়ের হল বলিউড ক্যুইন কঙ্গনা রানাওয়াতের নামে। এবার মামলা দায়ের করলেন কর্নাটকের বেলাগাভির এক আইনজীবী হর্ষবর্ধন পাটিল। আইনজীবী হর্ষবর্ধন পাটিল অভিযোগ করে জানান যে, কঙ্গনা রানাওয়ান ট্যুইট করে কৃষক আন্দোলনকারীদের সন্ত্রাসবাদী বলে আখ্যা দিয়েছেন, যা ভারতবর্ষ সহ কৃষকদের অপমান করা হচ্ছে।

সম্প্রতি কৃষক আন্দোলন ঘিরে সোশ্যাল মিডিয়াতেও ঝড় উঠেছে। প্রসঙ্গত কদিন আগেই মার্কিন পপ তারকা রিহানা কৃষক আন্দোললের ছবি নিয়ে ট্যুইট করে লেখেন, কেন কেউ এই সম্পর্কে কোন কথা বলছে না। আর তারপরই রিহানার ট্যুইটকে রিট্যুইট করেন কঙ্গনা রানাওয়ান। তিনি ট্যুইট করে লেখেন, কেউ এই বিষয়ে কথা বলছেন না কারন যারা আন্দোলন করেছিল তারা কৃষক নয়, তারা সন্ত্রাসবাদী। তারা ভারতকে বিভক্ত করার চেষ্টা করছে। যাতে চীন এসে ভারতকে নিজেরদের হাতে নিতে পারে, যেমনটা আমেরিকায় ঘটেছে। চুপ করে বসো বোকা, তোমাদের মতো নির্বোধের মতো নিজেদের দেশ বিক্রি করবো না।

আর এই ট্যুইট দেখার পরই কর্নাটকের বেলাগাভির আইনজীবী হর্ষবর্ধন পাটিল মামলা দায়ের করেন কঙ্গনা রানাওয়াতের বিরুদ্ধে। তাঁর মতে কৃষকরা নিজেদের অধিকার ফিরে পেতে লড়াই করছে, তাঁদের সন্ত্রাসবাদী বলে অপমান করা হয়েছে, যা শুধু কৃষকদের নয় ভারতবর্ষকে অপমান করা হচ্ছে। এছাড়া তিনি বলেন এই ট্যুইটের দ্বারা কঙ্গনা রানাওয়াত কৃষকদের মধ্যে বিভেদ সৃষ্টি করার চেষ্টা করছেন।