লাভ জিহাদের নামে আবারও খুন, শেষ হলো একটি প্রেমের কাহিনী

Image Source-Google

বিশেষ প্রতিবেদনঃ লাভ জিহাদের নামে অবলীলায় মানুষ খুন এ ভারতে নতুন কিছু নয়। একের পর এক লাভ জিহাদের নামে হত্যালীলার সাক্ষী আছে ভারতবর্ষ। বিংশ শতকের গোড়ায় দাঁড়িয়ে মানুষ যেন আধুনিক শিক্ষাকে মেনে নিতে পারেনা, আর তাই ধর্মীয় গোঁড়ামির কোপে খুন হতে হয় কত ফুটফুটে জীবনকে। আর সেই লাভ জিহাদের তালিকায় এবার সংযোজিত হলো লম্বানি সম্প্রদায়ভুক্ত গঙ্গাম্মার ও দলিত যুবক রমেশ মাদারের নাম।

ঘটনাটি ঘটেছে ভারতে কর্নাটকে। ইতিমধ্যে এ ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। এবং এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করেছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, লম্বানি সম্প্রদায়ভুক্ত গঙ্গাম্মার (২৩) সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয় দলিত যুবক রমেশ মাদারের (২৯)। আর তাতেই গঙ্গাম্মার পরিবারের ধর্মীয় গোঁড়ামির রোষানলে পড়ে ওই যুগল। তবুও বাড়ির তীব্র আপত্তি থাকা সত্ত্বেও তিন বছর আগে রমেশকে বিয়ে করেন ওই যুবতী। আর তারপরই শুরু হয় হিংসা। ও হত্যার পরিকল্পনা।

আর সেই পরিকল্পনা সার্থক করতে গত বুধবার বাড়িতে চড়াও হয়ে দম্পতিকে আক্রমণ করে গঙ্গাম্মার তিন ভাই শিবাপ্পা, রবি ও রমেশ রাঠোর। অভিযোগ ওই তিনভাই মিলে ওই প্রেমের দম্পতিকে মাথায় পাথর ছুঁড়ে থেঁতলে মারে। ওই দম্পতির তিনটি সন্তানও রয়েছে। এ ঘটনার পর অভিযুক্তরা পলাতক।

আরও পড়ুনঃ  আরামবাগের তিরোলে পুকুর থেকে উদ্ধার হলো অজ্ঞাত পরিচয় ব্যক্তির মৃতদেহ

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.