অবাক কান্ড ট্রেনে সফর করছে টাট্টু ঘোড়া!! দেখে নিন কি করলেন যাত্রীরা

বংনিউজ ডিজিটাল ডেস্কঃ বংনিউজ ডিজিট্যাল ডেস্কঃ ট্রেনের যাত্রী এক সাদা রঙের টাট্টুঘোড়া। তবে ঘোড়াটি বেওয়ারিশ নয়। তার মালকিন তার সাথেই উঠেছেন ট্রেনে৷ তবে তাকে দেখে ট্রেনের বাকি যাত্রীরা মোটেই বিরিক্ত নন। মিষ্টি চেহারার ঘোড়াটাকে দেখে অনেকেই তার সাথে সফর উপভোগ করেছেন। ঘটনাটি ঘটেছে ক্যালিফোর্নিয়ার একটি ট্রেনে।

সূত্রের খবর ঘোড়াটির নাম ‘সুইটস’। টাট্টু ঘোড়াটি বিশেষ প্রশিক্ষণ প্রাপ্ত। সুষ্ঠু আচার ব্যববহারের জন্য বিশেষ শংসাপত্র রয়েছে তার। সেই শংসাপত্রই তার ট্রেন টিকিট পাওয়ার ছাড়পত্র। ট্রেনে যতক্ষণ সে ভ্রমণ করেছে কোনো খারাপ ঘটনা ঘটায়নি৷ বরং আনন্দময় ভঙ্গিতে মনোরঞ্জন করেছে বাকি যাত্রীদের।

‘সুইটস্’ এর সুইট ব্যবহার দেখে আপ্লুত ওই কামরার যাত্রীরা। ঘোড়াটি শুধু মালকিনের কাছে দাঁড়িয়ে থাকেনি। যে ডেকেছে তাকেই মাথা নেড়ে উত্তর দিয়েছে সে। যাত্রীরা অনেকেই মিষ্টি ঘোড়ার ট্রেন যাত্রার কথা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। তারপরই ভাইরাল হয়ে যায় সুইটস এর ছবি। বিভিন্ন ভিডিওতে এই ঘোড়াটিকে ক্যালিফোর্নিয়ার ওকল্যান্ড থেকে সানফ্রান্সিসকো স্টেশন যাত্রার ঘটনাটিকে উপভোগ করতে দেখা গিয়েছে। ঘোড়াটিকে দেখে নেটিজেনদের বক্তব্য তাদের দিনটি অনেক সুন্দর হয়েছে।

দেখুন পোস্টঃ

আরও পড়ুনঃ  মাত্র ২০ টাকাতে পাওয়া যাচ্ছে চা, পাউরুটি, কলা, ডিম ও ঘুগনি, তরুনীর দৌলতে ফেসবুকে ভাইরাল দোকানদার

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.