১৫ টি প্রশ্নের উত্তর দিলেই দিতে হবেনা টোটোর ভাড়া! অভিনব উদ্যোগ চালকের

১৫ টি প্রশ্নের উত্তর দিলেই দিতে হবেনা টোটোর ভাড়া! অভিনব উদ্যোগ চালকের
১৫ টি প্রশ্নের উত্তর দিলেই দিতে হবেনা টোটোর ভাড়া! অভিনব উদ্যোগ চালকের

আমাদের প্রতিদিনের জীবনে সোশ্যাল মিডিয়া অবিচ্ছেদ্য অঙ্গ। প্রতিদিন কতই রঙ্গ উঠে আসে এই প্ল্যাটফর্মে। তার মধ্যে কিছু থাকে প্রতিভা আবার কিছু থাকে হাস্যকর বিষয় বস্তু। সব মিলিয়ে বিনোদনের বেশির ভাগ অংশটায় আমরা উপভোগ করি এই প্ল্যাটফর্মে। প্রতিনিয়তই বিভিন্ন ভিডিও উঠে আসে আমাদের সামনে। সম্প্রতি এমনই এক ভিডিও নিয়ে শোরগোল গোটা নেট দুনিয়ায়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় উঠে এল এমনই এক টোটো ওয়ালার কাহিনী। যা দেখে আবেগে আপ্লুত গোটা নেট দুনিয়া। টোটোতে উঠে ভ্রমণ করতে লাগবে না কোনও টাকা যদি আপনি ১৫ টি সাধারণ জ্ঞানের প্রশ্নের উত্তর দিতে পারেন। এমনই একটি টোটো রয়েছে লিলুয়ায়। টোটো ওয়ালার এই অভিনব উদ্যোগের কথা উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। সংকলন সরকার বলে এক ব্যাক্তি এই চালকের অভিনব উদ্যোগের কথা তুলে ধরেন নেট দুনিয়ায়। তিনি জানান এই টোটো তে উঠলে ১৫ সাধারণ জ্ঞানের প্রশ্নের উত্তর দিতে হবে।

যদি এই উত্তর কেও দিতে পারে তাহলে তার ভ্রমণ বিনামূল্যে এমনকি তাকে আরও উপহারও দেওয়া হবে। এই চালকের এই ছন্দে মানুষের মধ্যে জ্ঞান বিতরণের পন্থা কে সকলেই প্রশংসা করেছেন। শুধু তাই নয় তিনি প্রত্যেক দিন যে যে মহাপুরুষের জন্মদিন রয়েছে তাদের এই দিন সেলিব্রেট করেন। টোটোর সামনে ঝুলিয়ে রাখেন সেই মহাপুরুষের ছবি। তবে এই ১৫ টি প্রশ্নের উত্তর দিতে না পারলে আপনার যে ভাড়া দ্বিগুণ দিতে হবে এরকম কোনও ব্যাপার নেই। সেক্ষেত্রে আপনার যা ভাড়া সেটিই লাগবে।