শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

পুলিশ আধিকারিক সেজে ছিনতাই মোবাইল, টাকা! ইংরেজবাজার থানার পুলিশের জালে অভিযুক্ত

১২:০৮ পিএম, আগস্ট ২২, ২০২১

পুলিশ আধিকারিক সেজে ছিনতাই মোবাইল, টাকা! ইংরেজবাজার থানার পুলিশের জালে অভিযুক্ত

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ পুলিশ আধিকারিক সেজে যাত্রীদের মোবাইল, টাকা ছিনতাই করত সে। এবার সেই প্রতারিতদের অভিযোগের ভিত্তিতেই মালদায় গ্রেফতার হল ভুয়ো পুলিশ আধিকারিক। মালদার ইংরেজবাজার থানার পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে। ধৃত যুবকের নাম আকাশ ওরফে প্রিয়ার্ঘ সাহা। জানা গিয়েছে, ধৃত যুবক যুব তৃণমূলের নেতা। যদিও এ প্রসঙ্গে এখনও কোনও মন্তব্য করেনি তৃণমূল কংগ্রেস।

শুক্রবার বেশি রাতের দিকে বেঙ্গালুরু থেকে ঠিকা শ্রমিকের কাজ করে মালদহ টাউন স্টেশনে পৌঁছান উত্তর দিনাজপুরের পাঁচজন ঠিকা শ্রমিক। স্টেশনে নেমে, শহরের রথবাড়ি মোড়ে বাস ধরতে যাচ্ছিলেন তাঁরা। সেই সময়ই অভিযুক্ত যুবক নিজেকে ইংরেজবাজার থানার সাব ইন্সপেক্টর পরিচয় দিয়ে, তল্লাশির নামে ঠিকা শ্রমিকদের থেকে পাঁচটি মোবাইল ও কয়েক হাজার টাকা নিয়ে চম্পট দেয় বলে অভিযোগ।

ওই ঠিকা শ্রমিকদের অভিযোগ, ধৃত যুবকের সঙ্গে আরও কয়েকজন ছিলেন। এই ঘটনার পরই ওই শ্রমিকরা ইংরেজবাজার থানার পুলিশের দ্বারস্থ হন। এরপরই জানা যায় যে, অভিযুক্ত প্রিয়ার্ঘ সাহা পুলিশ নন। সঙ্গে সঙ্গে তাঁকে গ্রেফতার করে ইংরেজবাজার থানার পুলিশ। এই ঘটনা প্রসঙ্গে জেলা পুলিশ সুপার অলোক রাজোরিয়া জানান, ‘একটি ছিনতাইয়ের অভিযোগ পেয়েছি। এই ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তদন্ত চলছে।’

এদিকে এই ঘটনাকে কেন্দ্র করে মালদার রাজনৈতিক মহলে শোরগোল পড়ে গিয়েছে। বিজেপি শিবিরের দাবি, ধৃত যুবক তৃণমূলের উঠতি যুব নেতা হিসেবে পরিচিত। মালদার জেলা বিজেপির সভাপতি গোবিন্দ চন্দ্র মণ্ডল জানান, ‘এ রাজ্যের তৃণমূল (TMC) নেতারা এত নিচে নামবে তা ভাবা যায় না। এই চিত্র এখন রাজ্যের সর্বত্র। যে তৃণমূল নেতার বিরুদ্ধে অভিযোগ উঠেছে, তাকে জেলা থেকে রাজ্য বহু তাবড় তাবড় তৃণমূল নেতার সঙ্গে এক ফ্রেমে দেখা গিয়েছে। এই ধরণের অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।’ তবে, এখনও এই ঘটনা প্রসঙ্গে জেলা তৃণমূল নেতৃত্ব মুখ খোলেনি। এই বিষয়ে একাধিক নেতার সঙ্গে যোগাযোগ করা হলেও, কোনও মন্তব্য করতে চাননি কেউই।