এবার বিয়ে করিয়ে দেওয়ার আবদার করে সোনু সুদ কে ট্যুইট করল এক ভক্ত! কী উত্তর দিলেন সোনু?

এবার বিয়ে করিয়ে দেওয়ার আবদার করে সোনু সুদ কে ট্যুইট করল এক ভক্ত! কী উত্তর দিলেন সোনু?
এবার বিয়ে করিয়ে দেওয়ার আবদার করে সোনু সুদ কে ট্যুইট করল এক ভক্ত! কী উত্তর দিলেন সোনু? / ছবি সৌজন্যেঃ Screengrab from Video Instagrammed By @sonu_sood

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের পরিচিত তারকাদের সম্পর্কে নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। তাঁরা সোশ্যাল মিডিয়ার সাথে প্রতিনিয়ত যুক্ত থাকেন। আর তার কারনেই তাঁরা তাঁদের কোনও খবর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেই তা আমাদের কাছে মুহূর্তে পৌঁছে যায়। আর এই জনপ্রিয় তারকাদের মধ্যে অন্যতম হল বলিউডের নামকরা অনিভেতা সোনু সুদ। তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ আক্টিভ থাকেন।

প্রসঙ্গত, গতবছর করোনার জেরে লকডাউন চালু হওয়ার পর থেকেই অসহায় মানুষের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন সোনু সুদ। দেশের বিভিন্ন প্রান্তে আটকে পড়া পরিযায়ী শ্রমিকদের ব্যক্তিগত উদ্যোগে বাড়ি ফেরাতে থাকেন তিনি। পাশাপাশি কখনও মুম্বইয়ের রাস্তায় থাকা অসহায়দের সাহায্য করতে যেমন এগিয়ে আসেন। তেমনই কখনও উত্তরপ্রদেশের গ্রামে গিয়ে সেখানকার মানুষদের শীতের পোশাক বিতরণ করেন এই বলিউড অভিনেতা।

এই মানবিক উদ্যোগের জন্য ইতিমধ্যেই দেশের মানুষের কাছে বাস্তবের ‘হিরো’ হয়ে উঠেছেন সোনু সুদ। তিনি যেন সক্কলের মুশকিল আসান! যুবসমাজের চোখে আজ তিনি এক ‘রোলমডেল’। এমনকি শিবরাত্রির দিনেও মানবিক এক বার্তায় ভক্তদের মন জয় করে নিয়েছেন তিনি। তাঁর হৃদয় যেন সোনা দিয়ে তৈরি, এ কথাও মেনে নিয়েছেন নেটিজেনদের একাংশ।

অন্যদিকে তিনি মাঝেমধ্যেই তার ভক্তদের নানা আবদারও হাসি মুখে মেনে নেন। আর এবার সোশ্যাল মিডিয়ায় তাঁকে এক অন্যরকম আবদার করে বসলেন এক ব্যক্তি। সম্প্রতি ট্যুইটারে এক ব্যক্তি সোনু সুদ কে ট্যুইট করে লেখেন, তার বিয়ে করিয়ে দেওয়ার কথা। আর এই ট্যুইটের উত্তরও দেয় সোনু সুদ। সোনু সুদ উত্তরে লেখেন, কেন নয়.. বিয়ের জন্য মন্ত্রও পড়ে দেবেন বলেন জানান। তবে বিয়ের জন্য মেয়ে খোঁজার দায়িত্বটা সোনু সুদ অই ব্যাক্তিকেই নিতে বলেন। আর এই উত্তর সোশ্যাল মিডিয়ায় আসতেই নেটিজেনদের কমেন্টে ভরে গেছে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.