মন্দারমনির সুমদ্র সৈকতে দর্শন পাওয়া গেলো বিশালাকার মাছ, এলাকায় ছড়ালো চাঞ্চল্য

Image Source : Google

বংনিউজ২৪x৭ ডেস্কঃ সোমবার সকালে মন্দারমনির সমুদ্র সৈকতে দেখা গেলো বিশালাকার মাছ। লম্বায় এবং চওড়ায় এই মাছটির আকার বিশাল। এর আগে দীঘা এবং মন্দারমনি অথবা শংকরপুরে এই বিশালআকারের মাছ দেখা যায়নি। আজ সকালে মৎস্যজীবি এবং স্থানীয় কিছু বাসিন্দা সমুদ্র সৈকতে পড়ে থাকতে দেখে এই মাছটিকে। তারা সঙ্গে সঙ্গেই পুলিশ এবং বনদফতর কর্মীদের খবর দেন। এই বিশাল আকার মাছকে দেখে গোটা এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়। স্থানীয় বাসিন্দারা ভিড় জমায় দেখার জন্য।

পুলিশ এবং বন বিভাগের কর্মীরা প্রাথমিক ভাবে পরিদর্শন করে জানায় এটি মৃত তিমি মাছ। কোনো কারণে ভেসে চলে এসেছে। প্রাথমিক অনুমান করে জানা গেছে মাছটির লম্বায় ৩৬ ফুট এবং চওড়ায় ১০ ফুট আর ওজন কয়েক কুইন্টাল হবে। মাছটিকে ময়না তদন্তে পাঠানো হবে। তারপরই সমস্ত সঠিক তথ্য পাওয়া যাবে। বনদফতর বিভাগের কর্মীরা জানিয়েছেন এই বিচিত্র মাছ এই সমুদ্রের নয়। এই মাছ সাধারণত ভারত এবং প্রশান্ত মহাসাগরে দেখা যায়। এছাড়াও মাছটির গায়ে আঘাতের দাগ রয়েছে। বনবিভাগের কর্মীদের অনুমান কোনো জাহাজ বা সমুদ্রের যানবাহনের সাথে ধাক্কা লেগে নিহত হয়েছে মাছটি।

বর্তমানে ময়না তদন্তের জন্য মাছটিকে পাঠানো হয়েছে। সেখানে সমুদ্র বিশেষজ্ঞরা বিভিন্ন পরীক্ষা নিরীক্ষা করার পর সঠিক তথ্য জানাবেন।

আরও পড়ুনঃ  একনজরে জেনে নিন সোনা রুপোর দাম

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.