“মানিকে মাগে হিথে” গানে এবার বেলি ড্যান্স! সকলকে তাক লাগিয়ে দিলেন এই তরুণী

"মানিকে মাগে হিথে" গানে এবার বেলি ড্যান্স! সকলকে তাক লাগিয়ে দিলেন এই তরুণী

আসমুদ্রহিমাচল এখন সিংহলী ছোঁয়া। মানিকে মাগে হিথে গানে মজেছে ৮ থেকে ৮০। শুধু গান নয় এই গানের কর্ণধার শ্রীলঙ্কার কন্যার ইয়হানির লুকেও মজেছে বহু পুরুষ। গানের উচ্চারণ, গানের কথা কিছু না বুঝলেও গান সুপার হিট এদেশে। এমনকি ইতিমধ্যেই এই গানের বাংলা, হিন্দি, তামিল,তেলেগু ইত্যাদি ভাষায় রিমেক গান তৈরি হয়েছে। বলিউডেও এই গানের সুর গিয়ে পৌঁছে গেছে। বিগ বি, প্রিয়াঙ্কা, পরিনিতি এই গানে তাল মেলানোর চেষ্টা করেছেন।

সম্প্রতি এই গানে দেখা গেলো বেলি ড্যান্স। গানটি ভাইরাল হওয়ার পর থেকেই সকলেই এই গান নিয়ে বহু ভিডিও নাচ বানিয়ে ফেলেছেন। এবার এই গানে বেলি ড্যান্স করলেন এক মহিলা। পেশায় বেলি ড্যান্সার এই রক্ষা পার্সানানি সোশ্যাল মিডিয়ায় বেশ পরিচিত মুখ। তার প্রোফাইল সার্চ করলেই নজরে পড়বে বিভিন্ন সুন্দর সুন্দর বেলি ড্যান্স। তিনি এবার মানিকে মাগে হিটে গানে করলেন বেলি ড্যান্স। এই ভিডিও পোস্ট হতেই বেশ পছন্দ নেট জনতা দের।

এই গান বাজলেই পা থেমে থাকবে এই ধরনের জনগণ খুব কমই রয়েছে। তাই এই মহিলাও গান শুনে নেচে ওঠেন। তাই এই গানটিকে নিয়ে এক অভিনব প্রচেষ্টা করলেন। নাচের ভিডিও পোস্ট করে লেখেন এই গান বাজলেই গুনগুন করে তিনিও গানটি করে ওঠেন। এমনকি নেচে ওঠেন। তাই আর দেরি করলেন না বানিয়ে ফেললেন ভিডিও।