হাসপাতালের মধ্যেই মুখে মাস্ক পরে দুর্দান্ত নাচ তরুণীর, ভাইরাল ভিডিও

বর্তমানে আতঙ্কের অন্য নাম করোনা। বিশ্ব জুড়ে দাপিয়ে বেড়াচ্ছে করোনা। করোনা মোকাবিলায় দেশজুড়ে চলছে চতুর্থ দফার লকডাউন। সাধারণ মানুষ মূলত মানসিক চিন্তায় ভুগছে বর্তমানে। তাদের এরকমই চিন্তাধারা যে রোগটি হলেই মৃত্যু নিশ্চিত। তবে রোগটির সংক্রমণ ক্ষমতা বেশি কিন্তু মৃত্যুর আশঙ্কা কম। ঠিকভাবে চিকিৎসাধীন হলেই সেরে যাবে করোনা।

তাই সাধারণ মানুষদের গতানুগতিক দুশ্চিন্তা একটু দুর করতে এক তরুণী নিল অভিনব উদ্যোগ। রাজ্যের এবং দেশের বিভিন্ন জায়গায় গড়ে তোলা হয়েছে কয়ারেন্টাইন্ট সেন্টার। সেখানে মূলত বাইরে থেকে আসা বিভিন্ন শ্রমিক এবং বিভিন্ন দেশ বা রাজ্য থেকে আসা মানুষদের রাখা হচ্ছে ১৪ দিন। তারপর চলছে পরীক্ষা নিরীক্ষা। ফলে সেখানের পরিবেশ গম্ভীর হওয়াটা স্বাভাবিক। তাই এই সমস্ত মানুষের মনবল বাড়াতে এবং একটু বিনোদন করতে তরুণী শুরু করলো দুর্দান্ত নাচ। জনপ্রিয় হিন্দি গান কালা চশমা গানের ছন্দে তাল মেলালো এই তরুণী। তার ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

ভিডিওতে দেখা যাচ্ছে তরুণী মুখে মাস্ক পরে যথেষ্ট দূরত্ব বজায় রেখে নাচছে। শুধু তাই নয় তাকে উৎসাহ দিচ্ছে অন্য ডাক্তাররাও। ডাক্তাররা পিপিই পরেই তার জন্য হাত তালি দিচ্ছে। সত্যিই অসম্ভব সুন্দর সেই দৃশ্য। সকলের মন ভালো হয়ে যাবে এই ভিডিও দেখলে। গোটা নেটমহল আপ্লুত তরুণীর এই উদ্যোগে। ইতিমধ্যেই ভিডিওটি কয়েকলাখ মানুষ দেখেছেন এবং পছন্দও করেছেন।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.