শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ! পরের দিন গঙ্গায় পাওয়া গেল ৮ বছরের কন্যার মৃতদেহ

০১:২৭ পিএম, নভেম্বর ২৭, ২০২১

বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ! পরের দিন  গঙ্গায় পাওয়া গেল ৮ বছরের কন্যার মৃতদেহ

বংনিউজ২৪x৭ ডেস্কঃ গঙ্গায় এক নাবালিকা মেয়ের মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য এলাকায়। ঘটনাটি ঘটেছে শনিবার সকালে মুর্শিদাবাদের ফরাক্কার মহেশপুর এলাকার গঙ্গায় । পরিবার সুত্রে জানাযায়, মৃত ওই নাবালিকা মেয়ের নাম তাহালিমা খাতুন। বয়স ৮ বছর। সকাল সকাল এই ধরনের ঘটনার সম্মুখীন হয়ে স্বাভাবিক ভাবেই আতঙ্কিত এলাকা বাসী। কান্নায় ভেঙ্গে পড়ে গোটা পরিবার।

আজ সকালবেলায় এক গ্রামবাসী খবর দেয় ফরাক্কার মহেশপুর গঙ্গাঘাটে একটি নাবালিকা মেয়ে মৃতদেহ দেখতে পাই । তরিঘরি সেখানে পরিবারের লোকজন ছুটে গিয়ে দেখে গতকাল সন্ধ্যা থেকে নিখোঁজ হওয়া তাঁদের নাবালিকা মেয়ে । খবর দেওয়া হয় ফরাক্কা থানা পুলিশকে । খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে ফরাক্কা থানার আইসি দেবব্রত চক্রবর্তী ও পুলিশ। মৃতদেহ উদ্ধার করে পুলিশ বেমিয়াগ্রাম প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসে।

নাবালিকা মেয়ের বাবা জাকির সেখ অভিযোগ, গতকাল সন্ধ্যার সময় তাহালিমা বাড়ি থেকে বেরিয়েছিল তারপর থেকে আর সে বাড়িতে ফেরেনি। বহু খোঁজাখুঁজির করার পর মেয়ের কোনো সন্ধান পাওয়া যায় নি। পরিবারের লোকজনের অভিযোগ তাঁদের মেয়েকে মেরে ফেলা হয়েছে। তার সঠিক তদন্ত চায়। যারা এই ঘটনায় জড়িত তাদের শাস্তি চায়। তবে এই পুরো ঘটনার তদন্ত শুরু করেছে ফরাক্কা থানার পুলিশ।