কলেজে আচমকাই চিতার প্রবেশ! তারপর? কী ঘটল দেখুন ভিডিও

কলেজে আচমকাই চিতার প্রবেশ! তারপর? কী ঘটল দেখুন ভিডিও
কলেজে আচমকাই চিতার প্রবেশ! তারপর? কী ঘটল দেখুন ভিডিও

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ ভয়ঙ্কর ব্যাপার। উত্তরপ্রদেশের আলিগড়ের কলেজে ঢুকে পড়ল চিতাবাঘ। ছাররা এলাকার একটি কলেজে আচমকাই ঢুকে পড়ে এক পড়ুয়াকে আক্রমণ করে চিতাবাঘ।

উত্তরপ্রদেশের আলিগড়ে এমনই ভয়ঙ্কর ঘটনার খবর প্রকাশ্যে এসেছে। জখম পড়ুয়াকে ভর্তি করা হয় হাসপাতালে। এদিকে, কলেজে চিতাবাঘের প্রবেশে আলোড়ন পড়ে যায়। জানা গিয়েছে, আলিগড়ের চৌধুরি নিহাল সিং ইন্টার কলেজে ক্লাস চলাকালীন আচমকাই ঢুকে পরে চিতাবাঘটি। সেই সময় পড়ুয়ারা ক্লাস থেকে পালিয়ে প্রাণ বাঁচায়। কিন্তু তার মধ্যেই এক পড়ুয়া চিতার আক্রমণে জখম হয়। তাঁর হাত এবং পিঠ জখম হয়। দ্রুত তাঁকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং প্রাথমিক চিকিৎসার পর তাঁকে ছেড়ে দেওয়া হয় বলেও খবর। উল্লেখ্য, কয়েকদিন আগে একই এলাকায় একটি শিশুর ওপর হানা দেয় চিতাবাঘ।

এদিকে, কলেজে চিতার প্রবেশের সঙ্গে সঙ্গেই পুলিশ ও বন দফতরকে খবর দেওয়া হয়। তবে, অভিযোগ অনেকক্ষণ পর ঘটনাস্থলে পৌঁছায় দুই দল। এই ঘটনায় অসন্তোষ প্রকাশ করেছে কলেজ প্রশাসন। জানা গিয়েছে, পরে ৯-১০ ঘণ্টার চেষ্টায় চিতাবাঘটিকে ঘুম পাড়িয়ে ধরে, জঙ্গলে ছেড়ে দেওয়া হয়। আগে বারাউলি গ্রামের একটি স্কুলে ঢুকে, একজন ১৫ বছর বয়সী ছেলেকে আক্রমণ করে চিতাবাঘ। পরপর এভাবে চিতাবাঘের লোকালয়ে প্রবেশ এবং আক্রমণে স্বাভাবিকভাবেই আতঙ্কের সৃষ্টি হয়েছে।