পেট্রোলের দাম বৃদ্ধিতে বিরক্ত যুবক! বুলেট ছেড়ে কিনলেন জোড়া ঘোড়া

পেট্রোলের দাম বৃদ্ধিতে বিরক্ত যুবক! বুলেট ছেড়ে কিনলেন জোড়া ঘোড়া
পেট্রোলের দাম বৃদ্ধিতে বিরক্ত যুবক! বুলেট ছেড়ে কিনলেন জোড়া ঘোড়া

বংনিউজ২৪x৭ ডেস্কঃ আমাদের প্রতিদিনের জীবনে সোশ্যাল মিডিয়া অবিচ্ছেদ্য অঙ্গ। প্রতিদিন কতই রঙ্গ উঠে আসে এই প্ল্যাটফর্মে। তার মধ্যে কিছু থাকে প্রতিভা আবার কিছু থাকে হাস্যকর বিষয় বস্তু। সব মিলিয়ে বিনোদনের বেশির ভাগ অংশটায় আমরা উপভোগ করি এই প্ল্যাটফর্মে। প্রতিনিয়তই বিভিন্ন ভিডিও উঠে আসে আমাদের সামনে। সম্প্রতি এমনই এক ভিডিও নিয়ে শোরগোল গোটা নেট দুনিয়ায়।

পেট্রোলের দাম বর্তমানে আকাশ ছোঁয়া। বর্তমানে যা দাম পড়ে পেট্রোলের সেই কারণে চিন্তার ভাঁজ সাধারণ মানুষের কপালে। গাড়ি নিয়ে রাস্তায় বেরনো খুবই কঠিন হয়ে পড়েছে সকলের কাছেই। তবে এই অবস্থায় গাড়িকে ত্যাগ করার এক নতুন পন্থা বার করেছে ব্যাণ্ডেলের এক যুবক। তিনি তাঁর গাড়িকে গ্যারেজে রেখে দিয়ে কিনে নিয়েছেন দুটি ঘোড়া। আর এই ঘোড়াকেই এক জায়গা থেকে অন্য জায়গায় যাওয়ার জন্য পন্থা হিসেবে বেছে নিয়েছেন। এই বছর জন্মাষ্টমীর দিন কলকাতার হেস্টিংস থেকে কাটিয়াওয়ারা প্রজাতির ঘোড়া কেনেন। দাম পড়ে ২ লক্ষ ২০ হাজার টাকা। যে ঘোড়াটির নাম রাখেন রাজু।

আবার কালীপূজোর দিন কেনেন আরও একটি ঘোড়া। হেস্টিংস থেকে সাড়ে ৩ লক্ষ টাকা দিয়ে এই ঘোড়া কেনেন তিনি। যার নাম রাখেন মুস্কান। এবার এই দুটি ঘোড়া নিয়েই যাতায়াতের পথ বেছে নিয়েছেন ওই ব্যক্তি। তাঁর এই কীর্তি বেশ প্রশংসিত নেট মহলে।