শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

এই যুগের শাজাহান! স্ত্রী কে ভালোবেসে তাজমহলের আদলে বাড়ি বানিয়ে উপহার স্বামীর

০৪:০৬ পিএম, নভেম্বর ২৩, ২০২১

এই যুগের শাজাহান! স্ত্রী কে ভালোবেসে তাজমহলের আদলে বাড়ি বানিয়ে উপহার স্বামীর

বংনিউজ২৪x৭ ডেস্কঃ আমাদের প্রতিদিনের জীবনে সোশ্যাল মিডিয়া অবিচ্ছেদ্য অঙ্গ। প্রতিদিন কতই রঙ্গ উঠে আসে এই প্ল্যাটফর্মে। তার মধ্যে কিছু থাকে প্রতিভা আবার কিছু থাকে হাস্যকর বিষয় বস্তু। সব মিলিয়ে বিনোদনের বেশির ভাগ অংশটায় আমরা উপভোগ করি এই প্ল্যাটফর্মে। প্রতিনিয়তই বিভিন্ন ভিডিও উঠে আসে আমাদের সামনে। সম্প্রতি এমনই এক ভিডিও নিয়ে শোরগোল গোটা নেট দুনিয়ায়।

সম্প্রতি এমনই এক বরের কীর্তি দেখে শোরগোল নেট দুনিয়ায়। তাঁকে বলা চলে এই যুগের শাজাহান। শাজাহান আর মমতাজের প্রেম কাহিনী কে না জানে। ভালোবেসে শাজাহান মমতাজের জন্য আস্ত একটি তাজমহল বানিয়ে দিয়েছিলেন সেই ইতিহাস সকলের জানা। সেই ইতিহাসকে আবার মনে করিয়ে দিলেন এই যুগের শাজাহান ওরফে আনন্দপ্রকাশ। কিছুদিন আগেই স্ত্রী কে নিয়ে ঘুরতে গিয়েছিলেন তাজমহল। সেখানে গিয়ে তাজমহলের সুন্দরতায় মুগ্ধ হন তাঁর স্ত্রী। ব্যস তখনই ঠিক করে নেন এমনই এক তাজমহল বানিয়ে দেবেন স্ত্রীকে।

ফিরে এসেই স্থাপত্য নিয়ে পড়াশোনা শুরু এবং যোগাযোগ করেন শিল্পীদের সঙ্গে। তবে অত উঁচু তাজমহলের মত বাড়ি বানানোর অনুমতি পান নি তিনি। তাই ৯০ বর্গমিটার প্রশস্ত, মূল কাঠামো ৬০ বর্গমিটার জুড়ে, উচ্চতা ২৯ ফুটের একটি বাড়ি বানিয়ে ফেললেন তাজমহলের আদলে। বাড়ির ভেতর রয়েছে প্রচুর মিনার। দুটি বেডরুম এবং গ্রন্থাগার, রান্নাঘর ইত্যাদি। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের বুরহানপুরে।