বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

ঘুরল ভাগ্যের চাকা! মাত্র ৩০ টাকাতেই বালুরঘাটের সুজয় রাজমিস্ত্রি থেকে রাতারাতি হলেন কোটিপতি

১০:৫০ পিএম, অক্টোবর ৩১, ২০২১

ঘুরল ভাগ্যের চাকা! মাত্র ৩০ টাকাতেই বালুরঘাটের সুজয় রাজমিস্ত্রি থেকে রাতারাতি হলেন কোটিপতি

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ একেই বলে কপাল। ভাগ্য কোনও মানুষকে কোথা থেকে কোথায় পৌঁছে দিতে পারে, তা বালুরঘাটের সুজয়কে দেখলেই বোঝা যায়। সংসারে অভাব জেঁকে বসেছিল। বাবা শয্যাশায়ী। মা পেট চালাতে পরিচারিকার কাজ করতেন। কিন্তু তাতেও সংসারের অভাব ঘুচছিল না। এরপর সংসারের হাল ধরতে মাঝপথেই ছাড়তে হয়েছিল বই-পেনের সঙ্গ। তারপর হাড়ভাঙ্গা খাটুনি। রাজমিস্ত্রির কাজ করছিলেন সংসারের হাল ফেরাতে।

একবারের জন্যও কল্পনা করতে পারেননি, এ জীবনে কখনও তিনি কোটিপতি হবেন। এ তো তাঁর জন্য অলীক কল্পনা। রাতারাতি ঘুচবে তাঁর দারিদ্র। কিন্তু সেই অলীক কল্পনাই বাস্তব হয়েছে দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটের বাসিন্দা সুজয় পাহানির জীবনে। কিছু না ভেবেই শনিবার কিনেছিলেন ৩০ টাকা দিয়ে ৫ টি লটারির টিকিট। সেই ৩০ টাকার লটারিই তাঁকে রাতারাতি কোটিপতি বানিয়ে দিল।

রবিবার সকালে সেই টিকিট মেলাতে গিয়েই সুজয়ের চক্ষুচড়কগাছ। দেখেন, প্রথম পুরস্কার ১ কোটি টাকা পেয়েছেন তিনি। আনন্দে তখন দিশেহারা অবস্থা। কিন্তু কোটিপতি হওয়ার আনন্দের পাশাপাশি মনে এখন ভয়ও চেপে বসেছে। তাই পুলিশের দ্বারস্থ হয়েছেন কোটিপতি সুজয়। তিনি নিরাপত্তার আবেদন জানিয়েছেন।

এদিকে পুলিশের পক্ষ থেকেও জানানো হয়েছে, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। প্রয়োজন পড়লে ওনাকে নিশ্চয়ই নিরাপত্তা দেওয়া হবে। এদিকে, ছেলে এই কোটিপতি হওয়ায় আনন্দিত তাঁর বাবা-মাও। তাঁদের আশা এবার সংসারের হাল ফিরবে। ভালোভাবে বাঁচতে পারবেন তাঁরা। অপূর্ণ ইচ্ছে পূরণ হবে।