এক ব্যক্তি ‘বেকার’ বলায় অভিষেকের জবাব

বংনিউজ ডিজিটাল ডেস্কঃ মুম্বাইঃ বলিউডে বহুবছর ধরে কাজ করছেন অভিষেক বচ্চন। কিন্তু তাকে ‘অমিতাভের ছেলে’ হিসাবেই জানেন অনেকে। হিট ছবি বলতে খুব একটা বেশি হিটের তালিকা অভিষেক বচ্চনের।অভিষেককে শেষ দেখা গিয়েছে ‘মনমর্জিয়া’ ছবিতে রবি ভাটিয়া চরিত্রে। ছবির মূল চরিত্রে অভিনয় করেছেন ভিকি কৌশল এবং তাপসী পান্নু।

এই ছবিটিও খুব একটা ভালো ব্যবসা করতে পারেনি। অভিষেককে নানা সময়ে সমালোচিতও হতে হয়েছে তার অভিনয়ের জন্য। আর এবার তাকে ‘বেকার’ বললেন এক ব্যক্তি। তবে এমন মন্তব্য শুনে চুপ থাকেননি অভিষেক। টুইটারে অভিষেক একটি ছবি শেয়ার করেছেন। সেখানে লেখা আছে, ‘একটি উদ্দেশ‍্য রাখুন, লক্ষ্য নির্ধারণ করুন। অসম্ভব কিছুকে পেতে চাইলে পৃথিবীকে প্রমাণ করে দেখিয়ে দিন যে কিছুই অসম্ভব নয়।

এই পোস্টেই মন্তব‍্য করেছেন এক ব‍্যক্তি। তিনি লিখেছেন ‘সোমবারেও যে সুখে দিন কাটায় তাকে কী বলবেন? বেকার!’ অভিষেকও পাল্টা উত্তর দিয়ে বলেছেন তিনি একমত নন। যার যা ভালো লাগে, সেটাই সে করে।’অভিষেক এমন মন্তব্য করায় শুরু হয়েছে বিতর্ক। তবে আপাতত অভিনেতা ব্যস্ত নিজের কাজে। কারণ আগামী বছর মুক্তি পেতে চলেছে তার আগামী ছবি। কুকি গুলাতির ‘দ্য বিক বুল’ ছবিতে ইলিয়ানা ডি’ক্রুজ এর বিপরীতে।

আরও পড়ুনঃ  বলিউড পার্টিতে উপস্থিত থাকলেই শুধু কাজ পাওয়া যায় না, বললেন রাকুল

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.