শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

স্মার্টফোন নিয়ে বানর আর একরত্তির কাড়াকাড়ি! ভিডিও দেখে হাসির রোল নেটদুনিয়ায়

০৪:১৯ পিএম, নভেম্বর ১২, ২০২১

স্মার্টফোন নিয়ে বানর আর একরত্তির কাড়াকাড়ি! ভিডিও দেখে হাসির রোল নেটদুনিয়ায়

আমাদের প্রতিদিনের জীবনে সোশ্যাল মিডিয়া অবিচ্ছেদ্য অঙ্গ। প্রতিদিন কতই রঙ্গ উঠে আসে এই প্ল্যাটফর্মে। তার মধ্যে কিছু থাকে প্রতিভা আবার কিছু থাকে হাস্যকর বিষয় বস্তু। সব মিলিয়ে বিনোদনের বেশির ভাগ অংশটায় আমরা উপভোগ করি এই প্ল্যাটফর্মে। প্রতিনিয়তই বিভিন্ন ভিডিও উঠে আসে আমাদের সামনে। সম্প্রতি এমনই এক ভিডিও নিয়ে শোরগোল গোটা নেট দুনিয়ায়।

ভিডিওতে দেখা যাচ্ছে এক খুদে এবং আরেক বানরের কীর্তি। খুদের বয়স এক বছরের কাছাকাছি। বাইরে খাটিয়ার মধ্যে বসে রয়েছে সে। আর এখন সব বাচ্চার হাতে স্মার্ট ফোন দেখায় যায়। বর্তমানে স্মার্ট ফোন তাদের খেলনার মত হয়ে উঠেছে। তাই ওই একরত্তি হাতে স্মার্টফোন নিয়ে খেলছে খাটিয়ায়। হটাৎ করে সেখানে উপস্থিত হয় একটি বানর। বানর টিরও নজর পড়ে ওই স্মার্ট ফোনে। বাচ্চাটির হাত থেকে কেড়ে নিতে চায় ফোনটি।

https://www.instagram.com/reel/CVI0gqchbJp/

আর সেই একরত্তিও ফোন দিতে নারাজ। এইভাবেই চলে দুজনের ফোন নিয়ে কাড়াকাড়ি। ভিডিও সোশ্যাল মিডিয়ায় উঠে আসতেই মুহূর্তেই ভাইরাল। সকলেই এই বানর আর একরত্তির কীর্তি দেখে হতবাক। আর হাসির রোল নেট দুনিয়ায়। ইতিমধ্যেই ভিডিও জুড়ে প্রচুর লাইক এবং কমেন্ট এর বন্যা। আজকাল স্মার্ট ফোন মানুষের তো বটেই জন্তুদেরও প্রিয় হয়ে উঠেছে সে নিয়ে আর কোনও অবকাশ নেই।