ছেলেকে মিথ্যে মাদক ষড়যন্ত্রে গ্রেপ্তার, সহ্য করতে না পেরে পুলিশের সামনেই মৃত্যু মায়ের

image source Google

বংনিউজ ডিজিটাল ডেস্কঃ বসতবাড়িতে মিথ্যে ষড়যন্ত্র করে মাদক সাজিয়ে রেখে পুলিশ গ্রেপ্তার করে এক ব্যক্তিকে। অভিযুক্তকে টেনে হিঁচড়ে বাড়ি থেকে বের করে নিয়ে যাওয়ার সময়, পুলিশের সামনেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হলো তার মায়ের। এমন গুরুতর ঘটনার সাক্ষী হয়েছে বাংলাদেশের নারায়ণগঞ্জ উপজেলার মজলিশ গ্রামে।

এলাকাবাসীর সূত্রে খবর, গত রবিবার ওই বাড়িতে সোনার গাঁ থানার পুলিশ, রাত সাড়ে দশটা নাগাদ অভিযান চালায়। বাড়িতে নেশার দ্রব্য রাখার অপরাধে গ্রেপ্তার করে মৃত বৃদ্ধার পুত্র সজীব মিয়াকে। পুলিশের সাথে আসে তিনজন সোর্স পিয়াল হোসেন, সজিব হাসান ও আনোয়ার হোসেন। প্রতক্ষ্যদর্শী এবং খোদ সজীব মিয়ার দাবী, প্রথমে পুলিশ সদস্যরা সজিব মিয়ার বাড়ির উঠানে দাঁড়িয়ে থেকে তাদের সঙ্গে থাকা সোর্সদের সজিব মিয়ার ঘরে প্রবেশের নির্দেশ দেয়।এ সময় সোর্সরা সজিব মিয়াকে মাদক দিয়ে ফাঁসানের জন্য তার ঘুমিয়ে থাকা ৭ বছরের শিশুকন্যা নোহা আক্তারের বালিশের নিচে ৫০ পিস ইয়াবা গোপনে রেখে আসে। তারপর পুলিশ তদন্ত করতে গেলে মাদক দ্রব্য গুলি পায়।

এরপরই গ্রেপ্তার করা হয় সজীবকে। এই ঘটনায় ব্যাপক মর্মাহত হয় সজীবের মা। সেই স্থানেই মৃত্যু হয় তার। সজীব মিয়ার অভিযোগ, সে আগে মাদকের ব্যবসা করলেও এখন মায়ের কথাতেই সেটা ছেড়েছিলো। এই রাগেই সোর্স এবং পুলিশ মিলে তাকে ফাসানোর চেষ্টা করছে। পুলিশরা তার মাকে কুতসিত গালি গালাজ করে এ কারণেই আঘাত পেয়ে মারা যায় তার মা।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.