নেপাল পুলিশের গুলিতে মৃত্যু উত্তরপ্রদেশের এক বাসিন্দার! নিখোঁজ এক

নেপাল পুলিশের গুলিতে মৃত্যু উত্তরপ্রদেশের এক বাসিন্দার! নিখোঁজ এক
নেপাল পুলিশের গুলিতে মৃত্যু উত্তরপ্রদেশের এক বাসিন্দার! নিখোঁজ এক / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ডিজিটাল ডেস্কঃ নেপালে পুলিশের গুলিতে মৃত্যু হয়েছে এক ভারতীয়র। পাশাপাশি তাঁর এক সঙ্গী এখনও নিখোঁজ বলে সূত্রের খবর।

সম্প্রতি উত্তরপ্রদেশের বাসিন্দা তিন ভারতীয় নেপালে গিয়েছিলেন। সেখানেই কোনও কারণে সশস্ত্র বাহিনীর সঙ্গে তাঁদের বচসা বাঁধে। এরপরেই গুলি চালায় নেপাল পুলিশ। এই ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। বাকি দুই জনের মধ্যে একজন পালিয়ে আসতে সক্ষম হলেও, ওপর ব্যক্তি এখনও নিখোঁজ বলে জানা গিয়েছে।

এই তিন ব্যক্তিই উত্তরপ্রদেশের পিলিভিটের হাজরা অঞ্চলের বাসিন্দা। এই ঘটনা প্রসঙ্গে পিলিভিটের পুলিশ সুপার জয় প্রকাশ জানিয়েছেন, ‘তিনজন ভারতীয় নেপাল গিয়েছিলেন। তাঁদের সঙ্গে নেপাল পুলিশের বচসা হয়। এরপরেই নেপাল পুলিশের গুলিতে একজনের মৃত্যু হয়েছে। বাকি দু’জনের মধ্যে একজন ভারতে ফিরে আসতে সক্ষম হয়েছেন এবং অপরজন এখনও নিখোঁজ।’

তিনি আরও জানিয়েছেন যে, যিনি ভারতে সাতে সক্ষম হয়েছেন, এই মুহূর্তে তাঁর খোঁজ শুরু হয়েছে। পাশাপাশি তৃতীয় ব্যক্তি সম্পর্কে এখনও কোনও তথ্য পাওয়া সম্ভব হয়নি।

পিলিভিটের পুলিশ সুপার জয় প্রকাশ এই ঘটনা প্রসঙ্গে বলেছেন যে, সীমান্তে আইন-শৃঙ্খলা সংক্রান্ত কোনও সমস্যা ছিল না। তারপরেও ঠিক কী কারণে এমন ঘটনা ঘটল, তা খতিয়ে দেখা হচ্ছে এবং পুরো পরিস্থিতির উপর নজর রাখা হচ্ছে। পাশাপাশি ইউপি পুলিশ নেপাল পুলিশের সঙ্গেও যোগাযোগ রেখে চলেছে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.